Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

এবার রাজনীতির আঙিনায় আসতে চলেছেন অভিনেতা কামাল হাসান, জল্পনা তুঙ্গে

  • Posted By:
Subscribe to Oneindia News

জয়ললিতা তথা এআইএডিএমকে প্রসঙ্গ থেকে শুরু করে বহুদিন ধরেই দক্ষিণী রাজনীতির সঙ্গে সংযুক্ত বহুবিধ বিষয় নিয়ে মুখ খুলেছেন অভিনেতা কামাল হাসান। এজন্য নানা বিতর্কেও জড়িয়ে পড়েছেন এই দক্ষিণী অভিনেতা। তবে এবার সরাসরি রাজনীতির আঙিনায় আসতে চলেছেন 'হিন্দুস্তানি', 'হে রাম'-এর মতো ছবিতে অভিনয় করা এই বিশিষ্ট অভিনেতা।

এবার রাজনীতির আঙিনায় আসতে চলেছেন অভিনেতা কামাল হাসান, জল্পনা তুঙ্গে

জানা গিয়েছে, এবছরের নভেম্বরের আগেই আসতে চলেছে কামালের এই নতুন দল। নভেম্বরে তামিলনাড়ুর স্থানীয় নির্বাচনের আগেই এই রাজনৈতিক দলকে নিয়ে আসতে চলেছেন তিনি। মনে করা হচ্ছে দশমীর দিনই এই রাজনৈতিক দলের ঘোষণা করতে চলেছেন ফিল্ম 'দশঅবতারম'-এর নায়ক কামাল হাসান।

কামাল ঘনিষ্ঠ এক ব্য়াক্তিকে উল্লেখ করে , দেশের প্রথম সারির এক সংবাদপত্রে এই খবর প্রকাশিত হয়েছে। সেখানে কামাল ঘনিষ্ঠ ওই ব্যাক্তি বলেছেন , এই সময়ই কামালের রাজনীতিতে প্রবেশের উপযুক্ত সময়। আপাতত তাঁর ফ্যানেদের সঙ্গে বসে নানা বৈঠকে ব্যাস্ত এই দক্ষিণী অভিনেতা। মনে করা হচ্ছে , আপাতত দলের নতুন নীতি নির্ধারণ নিয়ে নানা সমীকরণ কষছেন কামাল।

English summary
It looks like the time has come for Kamal Haasan to take the political plunge. Over the last few months, Haasan has been very vocal about the state of politics in Tamil Nadu and he feels there’s a vacuum to fill, according to a report by The Indian Express. It is believed that the Hey Ram actor is most likely to float his own party by this month-end, keeping in mind the upcoming local body elections in November.
Please Wait while comments are loading...