• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

'জয় শ্রীরাম' বলায় অপরাধ কোথায়? প্রশ্ন তুলে কংগ্রেসকে আক্রমণ জ্যোতিরাদিত্যর

দল নয় তাঁর নেতৃত্বই সাফল্য এনে দেয় আবারও প্রমাণ করলেন জ্যোতিরাদিত্য সিন্ধিয়া। উপনির্বাচনে বিজেপির বিপুল জয় যে তাঁর ক্যারিশ্মাতেই এসেছে তাতে কোনও সন্দেহ নেই। এমন যোগ্য নেতৃত্বের কোনএ মর্যাদা দেয়নি কংগ্রেস। অভিমান আবারও ফুটে বেরলো সিন্ধিয়ার কণ্ঠে। এদিন কংগ্রেসকে আক্রমণ করে তিনি বলেছেন জয়শ্রীরাম বলতে সমস্যা কোথায়। টুকরে টুকরে গ্যাংকে এক প্রকার তুলোধনা করেছেন জ্যোতিরাদিত্য।

কংগ্রেসকে আক্রমণ জ্যোতিরািদত্যর

কংগ্রেসকে আক্রমণ জ্যোতিরািদত্যর

বিজেপিতে যোগ দানের এটাই ছিল তাঁর প্রথম পরীক্ষা। বিজেপিতে যোগ দিয়েও নিজের দক্ষতা সাফল্যের সঙ্গে প্রমাণ করে দেখালেন মহীসূরের মহারাজ। বিপুল ভোটে মধ্য প্রদেশ উপনির্বাচনে জয়ী হয়েছে বিেজপি। সবটাই এসেছে সিন্ধিয়ার ক্যারিশ্মাতে। তারপরেই কংগ্রেসকে আক্রমণে বিঁধেছেন তিনি। অভিমানী জ্যোতিরাদিত্য টুকরে টুকরে গ্যাংকে আক্রমণ করে বলেছেন, জয় শ্রীরাম বলায় আপত্তি কোথায়।

পদ নয় নেতৃত্বই আসল

পদ নয় নেতৃত্বই আসল

মধ্য প্রদেশে উপনির্বাচনে বিজেপির বিপুল জয় এনে দিয়ে নিজেকে আবার প্রমাণ করলেন জ্যোতিরাদিত্য সিন্ধিয়া। তিনি বলেছেন নতুন দলের সঙ্গে মানিয়ে নেওয়াটা সহজ ছিল না। বরাবর কংগ্রেসের মানসিকতায় গড়া জ্যোতিরাদিত্যকে বিজেপির ধাঁচে নিজেকে ঢালতে যথেষ্ট পরিশ্রম করতে হয়েছে তাঁকে। তবে বরাবরই যে জ্যোতিরাদিত্যর নেতৃত্ব দলকে সাফল্য এনে দিয়েছে তা আবারও প্রমাণ করে দিয়েছেন তিনি।

মোদীর প্রশস্তিতে সিন্ধিয়া

মোদীর প্রশস্তিতে সিন্ধিয়া

বিজেপিতে যোগ দিয়েছিলেন অনেকটা অভিমানেই। যে অভিমান কয়েকদিন আগেও দেখা গিয়েছিল সচিন পাইলটের মধ্যে। যদিও কংগ্রেস ছাড়েননি তিনি। তবে জ্যোতিরাদিত্য কংগ্রেস ছেড়ে বেরিয়ে আসেন। অনেকেই সিন্ধিয়ার এই চলে যাওয়া মেনে নিতে পারেনি কংগ্রেস শিিবর। টুকরে টুকরে গ্যাংকে আক্রমণ শানিয়ে বিজেপি নেতা বলেছেন জয় শ্রীরাম বলতে আপত্তি কোথায়। যাঁরা দেশের একতা ভঙ্গ করতে চাইছেন তাঁদের রেয়াত করা হবে না। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর প্রশংসা শোনা গিয়েছে জ্যোতিরাদিত্যর কণ্ঠে।

কংগ্রেসকে আক্রমণ সিন্ধিয়ার

কংগ্রেসকে আক্রমণ সিন্ধিয়ার

জ্যোতিরাদিত্য সিন্ধিয়া বিজেপিতে যোগ দেওয়ার পর অনেকেই তার সমালোচনা করে বলেছিলেন পদের লোভেই তিনি বিজেপিতে যোগ দিয়েছেন। সাংসদ হয়ে থাকতে চান জ্যোতিরাদিত্য। যদিও নিন্দুকদের সেই অভিযোগ নস্যাৎ করে দিয়ে বিজেপি নেতা বলেছেন, পদ প্রাপ্তি নয় মানুষের জন্য কাজ করতে চান তিনি। কংগ্রেসের অনেকেই পদের পিছনে দৌড়তে চাইনি কোনও দিন।

কলকাতা : জানবাজার ও গিরিশপার্কে পুজো উদ্বোধনে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়

বঙ্গে ভোটের আগে চাঙ্গা বাম শিবির, বিহার ভোটের সাফল্যে উত্তেজনায় ফুটছে সিপিএম

English summary
Jyotiraditya Sindia slams Congress on over by election result in Madhya Pradesh
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X