• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বিজেপিতে জ্যোতিরাদিত্য সিন্ধিয়ার রাজকীয় যোগদান ! কী বললেন নেতা

যাবতীয় জল্পনার অবসান করে এদিন দিল্লিতে বিজেপির সদর দফতরে পৌঁছে পদ্মশিবিরে যোগ দিলেন তরুণ তুর্কী জ্যোতিরাদিত্য সিন্ধিয়া। এদিন বিজেপির সভাপতি জেপি নাড্ডা তাঁকে সাদরে গ্রহণ করেন বিজেপিতে। এদিন জ্যোতিরাদিত্যর যোগদান নিয়ে বক্তব্য রাখতে গিয়ে তাঁর ঠাকুমা গোয়ালিয়ারের রাজমাতা বিজয়ারাজের প্রসঙ্গ তোলেন জেপি নাড্ডা। তিনি বলেন ঠাকুমা বিজয়ারাজের পথ ধরে জ্যোতিরদিত্যর এই প্রবেশ নিঃসন্দেহে একটি বড় ঘটনা।

জ্যোতিরাদিত্য যা বললেন

জ্যোতিরাদিত্য যা বললেন

এজিন জেপি নাড্ডা, ধর্মেন্দ্র প্রধান সহ বিজেপির একাধিক নেতা উপস্থিত ছিলেন এই রাজকীয় যোগদানে। আর তাঁদের সকলকে ধন্যবাদ জ্ঞাপন করে জ্যোতিরাদিত্য নিজের বক্তব্য রাখেন। এমনকি মোদী ও শাহকেও ধন্যবাদ জানাতে ভোলেননি জ্যোতিরাদিত্য। lতিনি বলেন, ' আমার জীবনে দুটি তারিখ খুব গুরুত্বপূর্ণ। তারমধ্যে একটি আমার বাবার মৃত্যুদিন। .. যে ১৮ বছরের সময়ে আমি পেয়েছি কংগ্রেসের মাধ্যমে মানুষের সেবা করার .. তা নিয়ে আজ দুঃখী আমি।' তাঁর দাবি কংগ্রেসের মাধ্যমে কাজ করা সম্ভব হচ্ছিল না।

'কংগ্রেস আগের মতো নেই'

'কংগ্রেস আগের মতো নেই'

জ্যোতিরাদিত্য বলেন, কংগ্রেস বাস্তববোধ থেকে অনেক দূরে রয়েছেন। গোটা পার্টিতে একটা জড়তা রয়েছে। যুবসমাজকেও মানেন না কংগ্রেস নেতৃত্ব। দ্বিতীয়ত জ্যোতিরাদিত্যর দাবি, কংগ্রেস সরকারের একাধিক প্রতিশ্রুতি মানা হয়নি দলের নেতৃত্বের তরফে। কংগ্রেসের দ্বারা মধ্যপ্রদেশে অকের পর এক দুর্নীতি হয়েছে এতে বালি মাফিয়ারাও যুক্ত। এমনই অভিযোগে ক্ষোভ উগড়ে দেন জ্যোতিরাদিত্য।

 জনসেবা ও রাষ্ট্রসেবার দিকে এগিয়ে যাব

জনসেবা ও রাষ্ট্রসেবার দিকে এগিয়ে যাব

জ্যোতিরাদিত্য বলেন, তিনি মোদী সরকারের নেতৃত্বে জনসেবা ও রাষ্ট্রসেবার দিকে এগিয়ে যেতে চান। তিনি মোদীর ভূয়সী প্রশংসা করে বলেন, প্রধানমন্ত্রীর ক্ষমতা রয়েছে বলেই ভারতে উন্নয়নের দিকে। জ্যোতিরাদিত্য বলেন, 'মোদীর হাতে ভারত সম্পূর্ণ সুরক্ষিত'। তিনি জানান, 'নাড্ডাজির সঙ্গে, প্রধানমন্ত্রী ও স্বরাষ্ট্রমন্ত্রীর দেখানো রাস্তায় তিনি জনসেবা ও দেশের বিকাশে তাঁর যোগদানের সুযোগ আসবে। '

English summary
Jyotiraditya Scindia joins BJP, here what he said
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X