• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

'জ্যোতিরাদিত্যর সোয়াইন ফ্লু হয়েছে',বিজেপি যোগদানের জল্পনায় দিগ্বিজয়ের মন্তব্যে কোন বার্তা জোরালো হল

  • |

সিন্ধিয়া রাজবংশের সন্তান জ্যোতিরাদিত্যের বিজেপিতে যোগ নিয়ে চরম জল্পনা এই মুহূর্তে রাজনৈতিক মহলে। সিন্ধিয়া রাজবংশের এই সন্তানকে নিয়ে একবার অটলবিহারী বাজপেয়ী বলেছিলেন, সঠিক লোক ভুল পার্টিতে রয়েছেন। আর মাধব-পুত্র জ্যোতিরাদিত্যর এবার রাজনৈতিক শিবির বদল নিয়ে প্রাক্তন প্রধানমন্ত্রীর সেই বক্তব্য বারবার উস্কে যাচ্ছে। এদিকে, এদিন সকাল থেকেই জ্যোতিরাদিত্যের সঙ্গে যোগাযোগ করা যাচ্ছে না। আর তার কারণ জানিয়ে দলীয় কোন্দল 'ধামা চাপা' দেওয়ার চেষ্টায় কংগ্রেস।

কমল বনাম জ্যোতি

কমল বনাম জ্যোতি

কংগ্রেসের নেতা জ্যোতিরাদিত্য সিন্ধিয়ার সঙ্গে এদিন সকাল থেকেই সংবাদমাধ্যম যোগাযোগ করতে পারছে না। আর তার 'কারণ' নিয়ে জল্পনা চড়ছেই। বিশেষত ১২ জন কংগ্রেস মন্ত্রী মধ্যপ্রদে বিধানসভা থেকে ইস্তফা দেওয়ার পর জ্যোতিরাদিত্য বনাম কমলনাথের ঠান্ডা যুদ্ধ আরও তুঙ্গে উঠেছে।

সোয়াইন ফ্লু ও জ্যোতিরাদিত্য

সোয়াইন ফ্লু ও জ্যোতিরাদিত্য

এদিকে, কংগ্রেসের অন্দরের কোন্দল ধামা চাপা দিতে চেয়ে কংগ্রেসের নেতা দিগ্বিজয় সিং বলেন, জ্যোতিরাদিত্য সিন্ধিয়ার সোয়াইন ফ্লু হয়েছে। তাই তিনি কারোর সঙ্গে কথা বলতে পারছেন না। তিনি বলেন, 'আমরাও সিন্ধিয়াজির সঙ্গে কথা বলতে চেয়েছি। কিন্তু তাঁকে পাওয়া যাচ্ছে না।তিনি সোয়াইন ফ্লুতে আক্রান্ত। তাই কথা হয়নি। '

বিজেপি যোগ ও সিন্ধিয়া

বিজেপি যোগ ও সিন্ধিয়া

সিন্ধিয়া রাজবংশে জ্যোতিরাদিত্যই প্রথম ব্যক্তি নন যিনি বিজেপির দিকে ঝুঁকছেন , তাঁরা ঠাকুমা রাজমাতা বিজয়রাজে সিন্ধিয়া ছিলেন বিজেপির সদস্য। জ্যোতিরাদিত্যের বাবা মাধব রাও সিন্ধিয়া যদিও কংগ্রেসে যোগ দেন, তবে জ্যোতিরাদিত্যর পিসি বসুন্ধরা রাজে দাপটের সঙ্গে বিজেপির নেতৃত্ব দিয়েছেন রাজস্থানে। জ্যোতিরাদিত্যর আরও এক পিসি যোশধরাও বিজেপির সদস্য। ফলে সিন্ধিয়া পরিবারে বিজেপির প্রবেশ নতুন ঘটনা নয়। আর এই মুহূর্তে জ্যোতিরাদিত্য বিজেপিতে যোগ দিতে চলেছেন বলে খবর।

কেন কংগ্রেসের সঙ্গে জ্যোতিরাদিত্যর সমস্যা হয়েছে?

কেন কংগ্রেসের সঙ্গে জ্যোতিরাদিত্যর সমস্যা হয়েছে?

কয়েকমাস আগে মধ্যপ্রদেশেক বিভিন্ন সংবাদপত্রে একটি বিজ্ঞাপন দেওয়া হয়। যেখানে, জ্যোতিরাদিত্যকে মুখ্যমন্ত্রী করার দাবি তোলা হয়। মূলত, মধ্যপ্রদেশ বিধানসভা নির্বাচনে কংগ্রেসের জয়ের মূল কাণ্ডারী ছিলেন জ্যোতি। কিন্তু পরে, তাঁকে মুখ্যমন্ত্রীর পদ না দিয়ে কমলনাথকে বেছে নেন রাহুল।আর সেই থেকেই মন কষাকষি বলে খবর।

English summary
Jyotiraditya Scindia Down with Swine Flu, says Digvijay.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X