• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

সিনেমার মতোই অসুস্থ শিশুকন্যার জীবন বাঁচালেন 'বাহুবলী' বাবা !

  • By Oneindia Bengali Digital Desk
  • |

বিশাখাপত্তনম, ২৮ সেপ্টেম্ব : রুপোলি পর্দার গল্প ফিরে এল বাস্তবে। বাহুবলী ছবিতে রানি, রাজকুমারের প্রাণ বাঁচাতে নিজের জীবনের তোয়াক্কা করেননি। খরস্রোতা নদীতে নিজে ডুবে গেলেও বাহুবলীকে মাথায় তুলে রেখে প্রাণে বাঁচিয়েছিলেন। সিনেমার এই গল্প আমাদের অনেকেরই জানা।

রুপোলি পর্দার কাহিনীর মতোই সম্প্রতি অন্ধ্রপ্রদেশে এমনই একটি বাস্তব ঘটনার ছবি ধরা পড়েছে। সেখানে অসুস্থ শিশুকন্যার চিকিৎসার জন্য একগলা জলে ডুবে হাঁটা দিলেন বাবা। মাথায় লাল চাদরে মোড়া অসুস্থ ছোট্ট শিশুকন্যা।

বাহুবলীর মতোই, অসুস্থ শিশুকন্যার জীবন বাঁচালেন বাবা!

পাঙ্গি সাত্তি বাবুর ৬ মাসের শিশুকন্যা শারীরিকভাবে অসুস্থ ছিল। জ্বরে গা পুড়ে যাচ্ছিল তার। অসহায় বাবা কি করবেন তা বুঝে উঠতে পারছিলেন না। শেষ পর্যন্ত তিনি সিদ্ধান্ত নেন যত সমস্যাই হোক মেয়ের চিকিৎসার জন্য ডাক্তারের কাছে নিয়ে যাবেন। প্রায় ১০০ মিটারের বেশি একগলা জলে ডুবে হাঁটা, তারপরে স্থলপথে ৫ কিলোমিটারের বেশি রাস্তা অতিক্রম করে তবেই পৌঁছানো সম্ভব হাসপাতালে।

দীর্ঘ পথ অতিক্রম করে মেয়েকে নিয়ে অবশেষে হাসপাতালে পৌঁছান বাবা। সেখানে চিকিৎসার পড়ে এখন শিশুটি আগের থেকে অনেক সুস্থ রয়েছে বলে জানা গিয়েছে। তবে মেয়েকে সুস্থ করে তুলতে বাবার এই প্রয়াস সত্যিই অনন্য বলা যায়।

শ্রীনিবাস গাঞ্জিভারাপু নামের এক ব্যক্তি অন্ধ্রপ্রদেশের এই ঘটনার ছবিটি ফেসবুকে পোস্ট করার পরেই ঘটনাটি জনসমক্ষে আসে। এখনও দেশে এমনও অনেক জায়গা রয়েছে যেখানে সঠিক স্বাস্থ্য পরিষেবা পাওয়ার জন্য পাঙ্গি সাত্তি বাবুর মতোই দুর্ভোগের মধ্যে পড়তে হয় সাধারণ মানুষকে।

English summary
Just Like Baahubali, This Photo Of Andhra Dad Carrying Sick Baby
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X