• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বিহারে উন্নয়নই হাতিয়ার বিজেপির, তেজস্বী ও 'দেশদ্রোহী' কংগ্রেসকে চ্যালেঞ্জ জেপি নাড্ডার

বিহার নির্বাচনের প্রথম দফার ভোটগ্রহণ সম্পন্ন হয়েছে। এবার দ্বিতীয় এবং তৃতীয় দফার ভোটগ্রহণের আগেই আরও পারদ চড়ছে সেরাজ্যে। এই অবস্থায় বিহারে প্রচারে গিয়ে ফের তেজস্বী এবং কংগ্রেসকে তোপ দাগলেন বিজেপি সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডা। এদিন দ্বিতীয় দফার নির্বাচনের জন্য সোনপুরে জনসভায় বক্তৃতা রাখছিলেন জেপি নাড্ডা।

তেজস্বীর জনপ্রিয়তার সামনে মুখ থুবড়ে পড়েছেন নীতীশ, শেষ আশা সেই 'ব্র্যান্ড মোদী'

বিরোধী মহাজোটকে আক্রমণ নাড্ডার

বিরোধী মহাজোটকে আক্রমণ নাড্ডার

এদিন তিনি বিরোধী মহাজোটকে আক্রমণ করে বলেন, 'রাষ্ট্রীয় জনতা দল আসলে এখটি অরাজক পার্টি। কংগ্রেস হল দেশদ্রোহী দল। এবং এই হল বিহারের বিরোধী মহাজোট। এই জোট কি ভবিষ্যতে বিহারের উন্নয়ন সুনিশ্চিত করতে পারবে? আপনারা কী লণ্ঠন সরকার চান নাকি তাড়াতাড়ি কাজ করা এলইডি সরকার চান?'

তেজস্বীর ১০ লক্ষের বদলে বিজেপির '১৯ লক্ষ' চাকরির প্রতিশ্রুতি

তেজস্বীর ১০ লক্ষের বদলে বিজেপির '১৯ লক্ষ' চাকরির প্রতিশ্রুতি

এদিকে এদিন তিনি তেজস্বীর ১০ লক্ষ সরকারির চাকরির প্রতিশ্রুতির বদলে করা বিজেপির ১৯ লক্ষ চাকরির কথা মনে করিয়ে দেন সবাইকে। তিনি বলেন বিজেপির এই ১৯ লক্ষ কর্মসংস্থান তৈরির ফলে সেই ১৯ লক্ষ মানুষ ছাড়াও অনেকে উপকৃত হবেন। সেই ১৯ লক্ষের মাধ্যমে আরও লোকের কর্মসংস্থান হবে।

পুলওয়ামা কাণ্ড নিয়ে কংগ্রেসকে খোঁচা

পুলওয়ামা কাণ্ড নিয়ে কংগ্রেসকে খোঁচা

এদিকে পাকিস্তানের সংসদে পুলওয়ামা কাণ্ড নিয়ে সেদেশের মন্ত্রী ফাওয়াদ চৌধুরীর উক্তিকে টেনে এনে কংগ্রেস নেতা রাহুল গান্ধীকে আক্রমণ করেন জেপি নাড্ডা। এরপর তিনি বলেন, ভারত পাকিস্তানকে তাদের দেশের মাটিতে গিয়ে হারিয়ে এসেছে। তবে তিনি কংগ্রেসের দিকে আঙুল তুলে বলেন, এই দলটি শুধু আমাদের উদ্দেশ্য নিয়ে প্রশ্ন তুলে গিয়েছে।

৩৭০ ধারা নিয়ে তোপ কংগ্রেসকে

৩৭০ ধারা নিয়ে তোপ কংগ্রেসকে

শুধু তাই নয়, জম্ম ও কাশ্মীরে লাগু থাকা ৩৭০ ধারা নিয়েও এদিন কংগ্রেসকে আক্রমণ শানান জেপি নাড্ডা। তিনি বলেন, 'জওহরলাল নেহরু একসময় বলেছিলেন যে ৩৭০ ধারা আপনা আপনি বিলোপ হয়ে যাবে। কিন্তু কংগ্রেসের শাসনকালে সেই ঘটনা ঘটেনি। তবে নরেন্দ্র মোদীর নেতৃত্বে বিজেপি তা করে দেখিয়েছে। কিন্তু তাতেও কংগ্রেসের আপত্তি রয়েছে।'

English summary
JP Nadda snubs Congress and RJD Leader Tejashwi Yadav during an election rally in Bihar's Sonepur
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X