• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

ভুলভাল তথ্য নিয়ে কাদা মাখামাখিতে মেতেছেন রাহুল গান্ধী, মোদীকে 'ডিফেন্ড' করতে মাঠে নাড্ডা

কংগ্রেস সাংসদ রাহুল গান্ধীর ধারাবাহিক আক্রমণে তিতি বিরক্ত বিজেপি। লাদাখে চিনা আগ্রাসন নিয়ে প্রতিদিনই প্রধানমন্ত্রীকে আক্রমণ করছেন রাহুল। এদিনও তার ব্যতিক্রম হয়নি। আর এবার রাহুলের সেই আক্রমণকে ভিত্তিহীন ও অমূলক আখ্যা দিয়ে কংগ্রেস নেতাকে আক্রমণের পথে হাঁটলেন বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডা।

রাহুলকে নাড্ডার আক্রমণ

রাহুলকে নাড্ডার আক্রমণ

এদিন রাহুল মোদীকে আক্রমণ করে একটি ভিডিও পোস্ট করেন টুইটারে। এর প্রেক্ষিতে নাড্ডা এদিন বলেন, 'আমরা আবারও রাহুল গান্ধীর একটি ফেল করা প্রোজেক্ট দেখলাম। রাহুলের বক্তব্য তথ্যের দিক দিয়ে খুবই দুর্বল তবে তিনি কাদা মাখামাখি করতে ভালোবাসেন। দেশের প্রতিরক্ষা ও বিদেশ নীতি নিয়ে রাজনীতি করার মাধ্যমেই এই পরিবারের মরিয়া ভাব ফুটে ওঠে। এরা তাতেও ১৯৬২ সালে করা তাদের পাপের দাগ মুছতে পারবে না।'

মোদীকে রাহুলের আক্রমণ

মোদীকে রাহুলের আক্রমণ

এর আগে এদিন রাহুল টুইট করে বলেন, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সর্বশক্তিমান ইমেজই দেশের সর্বানাশ ডেকে আনছে। ভারত-চিন বিবাদে মূলে রয়েছে মোদীর এই আত্মঅহঙ্কারি আচরণ, নিজের ভিডিও বার্তায় এই ভাষাতেই প্রধানমন্ত্রীকে আক্রমণ করেছেন রাহুল গান্ধী।

মোদীর ৫৬ ইঞ্চি নিয়ে আক্রমণ

মোদীর ৫৬ ইঞ্চি নিয়ে আক্রমণ

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর ৫৬ ইঞ্চির ছাতি নিয়ে বিজেপি আস্ফালন করে থাকে। দেশ যখন সংকটে তখন এই ৫৬ ইঞ্চির ছাতি কী করছে এই নিয়ে প্রশ্ন তুলেছেন রাহুল গান্ধী। ৫৬ ইঞ্চির ছাতি এখন রক্ষা করে দেখান। মোদীর এই ভুয়ো শক্তিশালী ভাবমূর্তির কারণেই ভারতে আস্ফালন শুরু করেছে চিন।

চিনের সঙ্গে ভারতের সম্পর্কের অবনতি হয়েছে মোদীর জন্য

চিনের সঙ্গে ভারতের সম্পর্কের অবনতি হয়েছে মোদীর জন্য

রাহুল গান্ধী আরও বলেন, 'চিনের সঙ্গে ভারতের সম্পর্কের অবনতি হয়েছে প্রধানমন্ত্রী মোদীর জন্য। লাদাখে যা ঘটেছে তাকে সীমান্ত সমস্যা বললে ভুল হবে। চিন স্ট্র্যাটেজি ছাড়া কোনও পদক্ষেপ করে না। এলএসির একাধিক এলাকায় চিনা বাহিনী আস্ফালন শুরু করেছে। কেন হঠাৎ করে বেজিংয়ের এই পদক্ষেপ সেটা ভেবে দেখা উচিত।'

রাহুলের চিন-পাক সম্পর্ক নিয়ে জল্পনা

রাহুলের চিন-পাক সম্পর্ক নিয়ে জল্পনা

রাহুলের বক্তব্য, কেন হঠাৎ করে পাকিস্তানের সঙ্গে চিন সুসম্পর্ক তৈরি করল সেটাও ভেবে দেখতে হবে। পাকিস্তানের সঙ্গে হাত মিলিয়ে কাশ্মীরে কী পদক্ষেপ করতে চাইছে চিন সেটা তলিয়ে ভেবে দেখুক সরকার। কাজেই লাদাখে যেটা ঘটেছে সেটাকে সাধারণ একটা সীমান্ত সমস্যা বললে ভুল হবে।

মানুষ লকডাউন মেনে নিলেও সরকার লকডাউন ভেঙে দিয়েছে, কটাক্ষ সুজনের

চিনের গলার কাঁটা সেই জিনজিয়াং! উইঘুরদের প্রদেশে করোনা সংক্রমণের পিছনে কি বেজিংয়েরই হাত?

English summary
Congress MLA Giriraj Singh Malinga alleged that Sachin Pilot had offered 35 Cr to jim to join BJP
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X