• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

“করোনা ভাইরাস নিয়ে রাহুল শুধুই বিভ্রান্তি ছড়াচ্ছেন”, তোপ জেপি নাড্ডার

  • |

ইতিমধ্যেই মোদী সরকারের দ্বিতীয় দফার প্রথম এক বছরের বর্ষপূর্তি হয়েছে। লকডাউনের মাঝেই দেশব্যাপী একাধিক অনুষ্ঠানেরও ঘোষণা করা হয়েছে। এমতাবস্থায় বর্ষপূর্তি উপলক্ষে বলতে গিয়ে এবার মোদী সরকারের প্রশংসায় পঞ্চমুখ হতে দেখা গেল বিজেপি সভাপতি জেপি নাড্ডাকে। যদিও একই সাথে করোনা পরিস্থিতি নিয়ে বক্তব্যের জন্য এদিন তাকে কংগ্রেস নেতা রাহুল গান্ধীর দিকেও নিশানা করতে দেখা গেল।

করোনা ভাইরাস নিয়ে মুখ খোলায় রাহুলের বিরুদ্ধে তোপ জেপি নাড্ডার

তাঁর কথায়, “মোদী সরকারের দ্বিতীয় দফার শেষ এক বছর বহু সাহসী সিদ্ধান্তের জন্য মনে রাখা হবে। অনেক বড় বড় দেশই যখন প্রাণঘাতী করোনা ভাইরাসের বিরুদ্ধে লড়তে গিয়ে অসহায় হয়ে পড়েছে তখন করোনা রুখতে মোদীর নেতৃত্বাধীন সরকারের একাধিক পদক্ষেপ খুবই যুগোপযোগী।”

এদিকে করোনা পরিস্থিতি,পরিযায়ী শ্রমিক ও দেশের আর্থিক মন্দা নিয়ে কেন্দ্রের বিরুদ্ধে বারংবার সরব হতে দেখা গেছে কংগ্রেস নেতা রাহুল গান্ধীকে। এদিন সেই প্রসঙ্গের অবতারণা করে রাহুলের বিরুদ্ধেও তোপ দাগেন জেপি নাড্ডা। রাহুল যে বিষয় গুলি নিয়ে কথা বলছেন তাতে তার জ্ঞানের সীমাবদ্ধতা রয়েছে বলে মত বিজেপি সভাপতির। পাশাপাশি রাহুলের সমালোচনা করে জেপি নাড্ডা বলেন, 'সঙ্কট সমাধানের থেকে সব বিষয়েই রাজনীতি করতেই তিনি বেশি আগ্রহ পান। তাই কখনও কখনও তিনি লকডাউনের গ্রহণযোগ্যতা নিয়ে প্রশ্ন তোলেন আবার কখনও কখনও কেন এটি বাড়ানো হচ্ছে না তা নিয়ে সরব হন। এতে শুধুই সাধারণ মানুষের মধ্যে বিভ্রান্তির সৃষ্টি হয়।”

English summary
JP Nadda criticized Rahul for opening his mouth about the coronavirus
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X