• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

ফের রক্তাক্ত গণতন্ত্রের চতুর্থ স্তম্ভ! উত্তরপ্রদেশের পর প্রকাশ্য রাস্তায় সাংবাদিক খুন মধ্যপ্রদেশে

  • |

এ যেন বারবার গণতন্ত্রের টুঁটি টিপে হত্যার ষড়যন্ত্র। উত্তরপ্রদেশের গাজিয়াবাদের পর এবার সাংবাদিক খুন মধ্যপ্রদেশে। নিহত সাংবাদিক সুনীল তিওয়ারি মধ্যপ্রদেশের গোয়ালিয়রের একটি দৈনিক পত্রিকায় কাজ করতেন বলে জানা গেছে। পুরনো শত্রুতার জেরেই খুন বলে অনুমান পুলিশের। বুধবার সন্ধ্যায় সেন্ড্রি থানা পুত্রী খেরা গ্রামের কাছে এই নৃসংস ঘটনাটি ঘটেছে বলে খবর।

ফের রক্তাক্ত গণতন্ত্রের চতুর্থ স্তম্ভ! উত্তরপ্রদেশের পর প্রকাশ্য রাস্তায় সাংবাদিক খুন মধ্যপ্রদেশে

নিহত সাংবাদিক সুনীল তিওয়ারির বাড়ি মধ্যপ্রদেশের নিওয়ারি জেলায়। সূত্রের খবর, নিহত সুনীল তিওয়ারি এবং তার ভাই মোটরসাইকেলে চড়ে এদিন তাদের গ্রামের দিকে যাচ্ছিলেন। তখনই সাত দুষ্কৃতির একটি দল তাদের ধাওয়া করে। রাস্তা আটকে তাদের ৩৫ বছরের সুনীল ও তার ভাইকে বেধড়ক লাঠি পেটা করা হয়। তার পর সুনীলকে লক্ষ্য করে গুলি ছোঁড়ে দুষ্কৃতিরা। এদিকে এই দুষ্কৃতিরাই গ্রামে দীর্ঘদিন থেকে বিভিন্ন ধরণের সমাজবিরোধী কাজকর্ম চালাত বলে জানা যাচ্ছে।

ঘটনাস্থল থেকে কোনোরকমে প্রাণ বাঁচিয়ে পালাতে সক্ষম হন সুনীলের ভাই। পরবর্তীতে তিনিই গ্রামে গিয়ে বাকীদের পুরো ঘটনা খুলে বলেন। এদিকে এই ঘটনায অভিযুক্ত ৭ জনের মধ্যে এখনও পর্যন্ত অবধেশ তিওয়ারি, নরেন্দ্র তিওয়ারি ও অনিল তিওয়ারি নামে তিন দুষ্কৃতিকে চিহ্নিত করতে পেরেছে পুলিশ। এদিকে অকুস্থল থেকে সুনলীকে উদ্ধার করে দ্রুত ঝাঁসি মেডিকেল কলেজে নিয়ে যান তার পরিবারের সদস্যরা। সেখানেই শেষ নিশ্বাস ত্যাগ করেন তিন। ইতিমধ্যেই সাত জন অভিযুক্তের নামে থানায় খুনের মামলা রুজু হয়েছে বলে জানান মধ্যপ্রদেশ পুলিশের উপ-বিভাগীয় কর্মকর্তা বলরাম সিংহ পরিহর।

২১ জনের রাজ্যকমিটি, ৭ জনের কোর কমিটি দিয়ে ২১ এর লড়াইয়ে ব্লু প্রিন্ট মমতার

English summary
journalist murderbloodshed again on fourth pillar of democracy after uttar pradesh journalists were killed on public roads again in madhya pradesh
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X