• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

ফের কাঠগড়ায় উত্তরপ্রদেশ! গ্রাম প্রধানের হাতে খুন সাংবাদিক, উঠছে পুলিশি নিষ্ক্রিয়তার অভিযোগ

  • |

ফের সাংবাদিক খুনে কাঠগড়ায় যোগী সরকার। সূত্রের খবর, সম্প্রতি উত্তপ্রদেশের সোনভদ্র জেলায় এক সাংবাদিক ও তাঁর স্ত্রীকে নির্মম ভাবে খুনের অভিযোগ উঠেছে বলে জানা যাচ্ছে। এই ঘটনায় ৬ অভিযুক্তের মধ্যে ৫ জনকে ইতিমধ্যেই আটক করেছে পুলিশ। কিন্তু দলের মূল পাণ্ডা তথা গ্রাম প্রধান কেবল পাসোয়ান ঘটনার পর থেকেই পলাতক বলে জানা যাচ্ছে। জোরকদমে তাঁর খোঁজ চালাচ্ছে পুলিশ।

ফের কাঠগড়ায় উত্তরপ্রদেশ! গ্রাম প্রধানের হাতে খুন সাংবাদিক, উঠছে পুলিশি নিষ্ক্রিয়তার অভিযোগ

সূত্রের খবর, মৃত সাংবাদিক উদয় পাসোয়ান একটি হিন্দি দৈনিকে দীর্ঘদিন থেকেই কর্মরত ছিলেন। যদিও ঘটনাস্থলেই উদয় পাসোয়ানের মৃত্যু হলেও মারাত্মক ভাবে জখম হওয়ার পরও শেষ নিশ্বাস ত্যাগ করেনি তাঁর স্ত্রী শীতলা। পরে বারাণসীর একটি হাসপাতালে তাঁর প্রাথমিক শুশ্রুষা শুরু হলেও সেখানেই মঙ্গলবার মৃত্যুর কাছে হার মানেন তিনি। গ্রামের মুখিয়ার সঙ্গে পুরনো শত্রুতার জেরেই খুন বলে প্রাথমিক তদন্তে জানতে পেরেছে পুলিশ।

যদিও এৎ আগেও উদয়কে প্রাণে মেরে ফেলার হুমকী দিয়েছিল দুষ্কৃতিরা। এমনকী নিজের ও পরিবারের নিরাপত্তা চেয়ে উত্তরপ্রদেশের পুলিশের দ্বারস্থও হয়েছিলেন উদয়। কিন্তু অভিযোগ প্রাথমিক পর্যায়ে তার কথায় কর্ণপাত করেনি পুলিশ। এদিকে এই ঘটনা প্রকাশ্যে আসতেই বর্তমানে উত্তর প্রদেশের কোন পুলিশ স্টেশনের ইন্সপেক্টর, একজন সাব ইন্সপেক্টর ও কনস্টেবলকে বরখাস্ত করা হয়েছে বলে জানিয়েছেন সোভদ্রের পুলিশ সুপার আশিষ শ্রীবাস্তব।

কলকাতা : গুরু দায়িত্ব সামলাতে কলকাতায় বিজেপির কেন্দ্রীয় নেতা বিনোদ তাওরে

মমতাই ঠিক ছিলেন, একুশের আগে পিকে-অভিষেকের ঘুম ছুটিয়ে দিলেন শুভেন্দু

English summary
journalist killed by village head in uttar-pradesh allegations of police inaction
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X