• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

রাত পোহালেই লঞ্চ হচ্ছে 'জোশ অ্যাপ'! ভারতে নির্মিত ভারতীয়দের জন্য এই উদ্যোগ ঘিরে কিছু তথ্য

দেশের প্রধানমন্ত্রী আত্মনির্ভর ভারতের ডাক দিয়ে দেশের মাটিতে একাধিক সেক্টরে উন্নয়নের কথা বলেন। সেই উন্নয়নের হাত ধরেই ভারতের মাটিতে ভারতীয়দের জন্য তৈরি হয়েছে 'জোশ অ্যাপ' টি। ভারত ভাবনাকে বুকে নিয়ে মনোরঞ্জন থেকে তথ্য পরিবেশনের সেরা মাধ্যম হিসাবে আগামী দিনে উঠে আসতে চসেছে জোশ অ্যাপ।

রাত পোহালেই লঞ্চ হচ্ছে জোশ অ্যাপ! ভারতে নির্মিত ভারতীয়দের জন্য এই উদ্যোগ ঘিরে কিছু তথ্য

৯ সেপ্টেম্বর দুপুর ১টা থেকে 'জোশ অ্যাপ' এর বিভিন্ন সোশ্যাল মিডিয়া পেজে দেখা যাবে এই তাবড় অ্যাপের লঞ্চ অনুষ্ঠান। যে অ্যাপ ভারতীয়দের দ্বারা, ভারতীয়দের জন্য ভারতে নির্মিত হয়েছে। একটু বিস্তারিত বললে বলা যায়, এই জোশ অ্যাপ কয়েক ভাবনার মহাজোট! দেশের সবচেয়ে ভালো নির্মাতাদের সঙ্গে সঙ্গীত জগতের তাবড় নাম আর মনোরঞ্জনের সবচেয়ে উপভোগ্য উপাদানের সম্মেলনে এই অ্যাপ নির্মাণ হয়েছে। ১০ টি ভারতীয় ভাষার মাধ্যমে এই অ্যাপ অনবদ্য কনটেন্ট নিয়ে আসছে।

চিনের একের পর এক নিষিদ্ধ হওয়ার ঘোষণার পর ডেইলি হান্টের হাত ধরে 'জোশ অ্যাপ'টি ভারতের বুকে আসে। আর এটি গুগল প্লে স্টোরে আসতেই তা সোশ্যাল মিডিয়া মাতিয়ে দেয়। গুগলের প্লে স্টোরে আসার ২ সপ্তাহের মধ্যে এই শর্ট ভিডিও অ্যাপ গুগল প্লে স্টোরের 'টপ চার্টে' জায়গা করে নেয়। এমনকি অ্যাপটি স্ন্যাক ভিডিওর মতো অ্যাপকেও মসনদচ্যূত করে দেয়।

'ও জোশ হি ক্যায় জো হোশ না উড়ায়ো', এই ট্যাগ লাইন নিয়ে আগামীকাল দুপুর ১ টায় লঞ্চ হচ্ছে জোশ অ্যাপ। অ্যাপটির লঞ্চের লাইভ দেখতে হলে ইনস্টাগ্রামে https://instagram.com/officialjoshapp?igshid=n6jq3xgghnag এই লিঙ্কে যান। ফেসবুকে অ্যাপের পেজ লাইক করুন ও

https://www.facebook.com/Officialjoshapp এই লিঙ্কে ক্লিক করুন। সেখানেই মিলবে ভারতের গর্ব হিসাবে উঠে আসতে চলা এই অ্যাপের লঞ্চের লাইভ কভারেজ। ইউটিউবেও এই অ্যাপের লঞ্চ অনুষ্ঠানে আপনি উপস্থিত থাকতে পারেন। তার জন্য https://www.youtube.com/channel/UCwh0CXZfDNRGCoFdjFMvt9w এই লিঙ্কে ক্লিক করতে হবে।

English summary
Josh app to get launched on 9 the september 2020, know details
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X