• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

ভূস্বর্গে জঙ্গি হামলায় খুন প্রসঙ্গে রাজ্যপালের বিতর্কিত মন্তব্য! তোলপাড় সারা দেশ

মন্তব্যের জেরে বিতর্কে জম্মু ও কাশ্মীরের রাজ্যপাল সত্যপাল মালিক। তিনি সন্ত্রাসবাদীদের কাছে আবেদন করেন সাধারণ মানুষ কিংবা নিরাপত্তারক্ষী নয়, টার্গেট করা হোক দুর্নীতিবাজ রাজনৈতিক নেতাদের। যাঁরা কিনা রাজ্যের সম্পদ চুরি করছেন। এই মন্তব্যের সমালোচনা করেছেন রাজ্যের প্রাক্তন মুখ্যমন্ত্রী ওমর আবদুল্লা।

 ভূস্বর্গে রাজ্যপালের বিতর্কিত মন্তব্য! তোলপাড় সারা দেশ

কারগিল নিয়ে এক অনুষ্ঠানে সত্যপাল মালিক বলেন, এক বালক যে অস্ত্র তুলে নিয়েছে, সে তার নিজের লোকেদের হত্যা করছে। যাদের মধ্যে রয়েছে, পিএসও( পার্সোনাল সিকিওরিটি অফিটার) এবং এসপিও( স্পেশাল পুলিশ অফিসার)। কেন তাঁদের মারা হচ্ছে। তাদের মারো যারা কাশ্মীরের সম্প্দ চুরি করছে। এমন কাউকে এখনও পর্যন্ত মেরেছ কি। জঙ্গিদের উদ্দেশে প্রশ্ন ছুঁড়ে দেন রাজ্যপাল।

অভিযোগ করে রাজ্যপাল বলেন, রাজনৈতিক পরিবার, যাঁরা রাজ্য শাসন করেছে, সারা বিশ্ব জুড়ে তাদের সম্পত্তি। যেসব হয়েছে সাধারণের টাকা লুট করে। এসম্পর্কে তিনি বলেন, একটি বাড়ি রয়েছে শ্রীনগরে, একটা দিল্লি, একটা দুবাই অপরটি লন্ডনে। সেইসব পরিবার বড় বড় হোটেলের অংশীদারও বটে। অভিযোগ করেছেন রাজ্যপাল।

তবে রাজ্যে হিংসা নিয়ে কড়া বার্তা দেন রাজ্যপাল। তিনি বলেন, ভারত সরকার বন্দুকের সামনে মাথা নত করবে না।

তবে রাজ্যপালের এই মন্তব্যের কটাক্ষ করেছেন সেখানকার প্রাক্তন মুখ্যমন্ত্রী ওমর আবদুল্লা। এরপর কোনও রাজনীতিক, কোনও আমলা জঙ্গি হামলায় মারা গেলে তখন রাজ্যপালকেই দায়ী করা হবে।

English summary
ভূস্বর্গে রাজ্যপালের বিতর্কিত মন্তব্য! তোলপাড় সারা দেশ
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X