• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

আজম খানের পাশে দাঁড়িয়ে নতুন করে বিতর্ক উস্কে দিলেন জিতেন রাম মাজি

দাদা-বোনকে চুমু েখতেই পারে। এর মধ্য অশালীনতার কিছু নেই। আজম খানের পাশে দাঁড়িয়ে বিতর্ক আরও উস্কে িদলেন বিহারের প্রাক্তন মুখ্যমন্ত্রী জিতেন রাম মাজি। তিনি বলেছেন সপা সাংসদ এমন কিছু খারাপ কথা বলেননি। তাঁর বক্তব্যের অপব্যাখ্যা করা হয়েছে মাত্র। তাই ক্ষমা তাঁকে চাইতে হবে কিন্তু সাংসদ পদ ছাড়ার কোনও অর্থ হয় না।

আজম খানের পাশে দাঁড়িয়ে নতুন করে বিতর্ক উস্কে দিলেন জিতেন রাম মাজি

আজম খানের বক্তব্য ঘিরে গত পরশু থেকে তোলপাড় চলছে সংসদে। স্পিকারের আসনে থাকা রমা দেবীর উপস্থিতিতে সপা সাংসদের আপত্তিকর মন্তব্যের প্রতিবাদে সরব হয়েছে বিজেপি। স্পিকার ওম বিড়লা তাঁকে প্রকাশ্যে ক্ষমা চাইতে বলেছেন। কিন্তু দলীয় সাংসদের পাশে দাঁড়িয়ে সপা সেনাক অখিলেশ যাদব বলেছেন এমন কোনও আপত্তিকর মন্তব্য আজম খান করেননি য়ার জন্য তাঁকে ক্ষমা চাইতে হবে। আজম খানও এর প্রেক্ষিতে সরাসরি জানিয়েছে, তিনি কোনও আপত্তিকর কথা বলেননি। তাই ক্ষমা চাইবেন না। তারপরেই সংসদ ভবন ছেড়ে বেরিয়ে যান।

আজম খানের এই বক্তব্য নিয়ে কার্যত দ্বিধাবিভক্ত রাজনৈতিক দলগুলি। অখিলেশ যাদবের পর এই প্রথম জিতেনরাম মাজি আজম খানের সমর্থনে কথা বললেন। এদিকে মনে করা হচ্ছে সোমবার আজম খানের উপর চাপ বাড়াবে বিজেপি। খুব সম্ভবত তাঁকে সাসপেন্ডও করা হতে পারে।

English summary
Jitan Ram Manjhi supporst Azam Khan on his sexiest remark
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X