• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

জিও-র নতুন অফার শুরু ১৯৯ টাকা থেকে ! আরও কী থাকছে জিও-র ঝুলিতে

  • |

এয়ারটেল আর ভোডাফোন জিও ইতিমধ্যেই তাদের নতুন টারিফ প্ল্যান জানিয়ে দিয়েছে। এরপরই সকলের নজর ছিল রিলায়েন্স জিওর অফারের দিকে। আর মুকেশ আম্বানির সংস্থা ৬ ডিসেম্বর থেকে চালু হতে চলা জিওর নতুন অফার ঘোষণা করেছেন ইতিমধ্যেই। তবে জিওর অফার-গুলিতে এবার টারিফ প্ল্যানের খবর আগের থেকে ৪০ শতাংশ বাড়ছে। যদিও ন্যূনতম দামের অফার শুরু হচ্ছে ১৯৯ টাকা থেকে।

 এক মাসের প্ল্যান

এক মাসের প্ল্যান

এক মাসের প্ল্যান-গুলির মধ্যে ১২৯ টাকার প্ল্যান-এ ২ জিবি ডেটা দেওয়া হবে , সঙ্গে থাকছে ১০০০ টাকার বিনামূল্য়ের অফনেট মিনিট। এরপর থাকছে ১৯৯ টাকার ১.৫ জিবি প্রতিদিনের হিসাবে ১০০ মিনিটের অফনেট কল। ২৪৯ টাকার প্ল্যানে রয়েছে ২ জিবি প্রতিদিনের ডেটা। যার জন্য মিলবে ১০০০ টাকার হিসাবে অফনেট কল। ৩৪৯ প্ল্যানে থাকছে ৩ জিবির প্রতিদিনের হিসাবে ডেটা, আর থাকছে ১০০ মিনিটের অফনেট কল।

 ২ মাসের হিসাবে টারিফ

২ মাসের হিসাবে টারিফ

দুই মাসের হিসাবে ২০০০ মিনিটের অফনেট কলের সঙ্গে ১.৫ জিবি ডেটা পাওয়া যাবে ৩৯৯ টাকার প্ল্যানে। ৪৪৪ টাকার প্ল্যানে থাকছে ২ জিবি ডেটা প্রতি দিনের হিসাবে ও ২০০০ মিনিটের বিনামূল্যের কল।

 ৩ মাসের প্ল্যানের টারিফ

৩ মাসের প্ল্যানের টারিফ

৩ মাসের প্ল্যানে থাকছে ৩২৯ টাকার দামে প্রতি ৩ মাসে ৬ জিবি ডেটা , ৩০০০ মিনিটের অফনেট কল। ৫৫৫ টাকার প্ল্যানে থাকছে ১.৫ জিবি প্রতিদিনের ইন্টারনেট ও ৩০০০ টাকার বিনামূল্যের অফনেট অফার। ৫৯৯ টাকার প্ল্যানে ২ জিবি ডেটায় ৩০০০ মিনিটের বিনামূল্যের অফনেট কল থাকছে।

১ বছরের প্ল্যান

১ বছরের প্ল্যান

১ বছরের প্ল্যানের শুরু ১২৯৯ টাকা দিয়ে , যেখানে মোট প্ল্যান ২৪ জিবি ডেটা রয়েছে। ৩৬৫ দিনে। আর ১২ ০০০ মিনিটের বিনামূল্যের অফনেট কল রয়েছে। ২,১৯৯ টাকার প্ল্যানে ১.৫ জিবি প্রতিদিন হিসাবে ডেটা রয়েছে। যেখানে ১২০০০ মিনিটের বিনামূল্যের অফনেট কল রয়েছে। এছাড়াও জিও প্রাইম, জিও টিভি, জিও সিনেমা, জিও ক্লাউড আর জিও সাফন নিয়ে আরও বেশ কিছু প্ল্যান রয়েছে।

English summary
Jio New Offer,tarrif Price begins from Rs 199 ,Jio All-in-One plans with high prices announced.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X