মহারাষ্ট্রে হিংসা ও তাঁর বিরুদ্ধে এফআইআর নিয়ে মুখ খুলে যা বললেন জিগনেশ

  • Posted By:
Subscribe to Oneindia News

গুজরাতের নব নির্বাচিত বিধায়ক তথা দলিত নেতা জিগনেশ মেভানির বিরুদ্ধে ইতিমধ্যেই প্ররোচনামূলক বক্তব্যের অভিযোগে এফআইার দায়ের করা হয়েছে। অভিযোগ, এই বক্তব্যের জেরে পুনের ভিমা কোরেগাঁও এলাকায় হিংসার উন্মত্ততা ছড়ায়। শুক্রবার সেই সমস্ত অভিযোগ নিয়ে মুখ খোলেন জিগনেশ।

মহারাষ্ট্রে হিংসা ও তাঁর বিরুদ্ধে এফআইআর নিয়ে মুখ খুলে যা বললেন জিগনেশ

[আরও পড়ুন:লালুর সাজা ঘোষণা আজ, আরজেডি সুপ্রিমোকে হারমোনিয়াম বাজানোর পরামর্শ বিচারকের]

নয়াদিল্লিতে এক সাংবাদিক বৈঠকে এই দলিত নেতা জানিয়েছেন, তাঁর ভাবমূর্তীকে ইচঅছাকৃত নষ্ট করার চেষ্টা করছে সংঘ পরিবার ও বিজেপি। তিনি এও জানান যে, উস্কানিমূলক একটি কথাও তিনি পুনের অনুষ্ঠানে বলেননি। জিগনেশের দাবি, তাঁকে জেনে বুঝে নিশানা করা হচ্ছে।

এদিনের সাংবাদিক বৈঠকে , জিগনেশ কার্যত সরাসরি তোপ দাগেন বিজেপি-র বিরুদ্ধে। তিনি বলেন , গুজরাত নির্বাচনে এই গেরুয়া দল ধাক্কা খেয়ে এবার রাজনৈতিক উদ্দেশ্যপ্রোণদিতভাবে তাঁকে নিশানায় রাখছেন। পাশাপাশি জিগনেস সরাসরি তোপ দাগেন নরেন্দ্র মোদীর দিকে। তিনি প্রশ্ন তোলন, দেশে দলিতদের প্রতি অত্যাতার নিয়ে কেন সরব হচ্ছেন না মোদী । উল্লেখ্য, ভিমা কোরেগাঁও যুদ্ধের বর্ষপূর্তীতে জিগেনেশ মেভানি ও উমর খালিদের উস্কানিমূলক বক্তব্যের অভিযোগে এফআইআর দায়ের করেছে পুনে পুলিশ।

[আরও পড়ুন:রাজ্যসভায় ঝুলে রইল 'তিন তালাক' বিল, বাজেট অধিবেশনের আগে পাশ নিয়ে সংশয়]

English summary
Gujarat MLA Jignesh Mevani today denied making an inflammatory speech at an event in Pune and said that his image is being deliberately tarnished by members of the Sangh Parivar and BJP.

Oneindia - এর ব্রেকিং নিউজের জন্য
সারাদিন ব্যাপী চটজলদি নিউজ আপডেট পান.