নস্ট্রাডুমাসের ভবিষ্যদ্বাণীর প্রসঙ্গ তুলে কাকে 'অভিনেতা' ব্যাঙ্গোক্তি জিগনেশের, জেনেনিন

  • Posted By:
Subscribe to Oneindia News

গুজরাতে বিধানসভা নির্বাচনী প্রচারে তাঁর অগ্নিগর্ভ ভাষণ বার বার প্রচারের আলোতে রাখে বিধায়ক তথা দলিত নেতা জিগনেশ মেভানিকে। বিজেপি বিরোধী তথা মোদী বিরোধী রাজনীতিতে ক্রমেই অন্যতম নাম হয়ে উঠেছেন তিনি। আর এবারও মহারাষ্ট্রের দলিত বিক্ষোভের ঘটনায় স্ববভাবোচিত ভঙ্গিমায় তোপ দাগলেন প্রধানমন্ত্রীর বিরুদ্ধে।

নস্ট্রাডুমাসের ভবিষ্যদ্বাণীর প্রসঙ্গ তুলে কাকে 'অভিনেতা' ব্যাঙ্গোক্তি জিগনেশের, জেনেনিন

[আরও পড়ুন:তৃণমূলের প্রাক্তন বিধায়কa পা বাড়িয়ে বিজেপিতে! দলত্যাগ করলেই 'টিকিট' বাঁধা]

জিগনেশ এদিন , দলিতদের প্রতি মোদীর সমর্থনকে ভুয়ো বলে কটাক্ষ করে বলেন, 'নস্ট্রাডুমাসের ভবিষদ্বাণী রয়েছে ,এই শতকে ভারত থেকে সবচেয়ে সেরা অভিনেতা পাবে বিশ্ব'। উল্লেখ্য ,'অভিনেতা' ব্যাঙ্গোক্তির মাধ্যমে তিনি প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকেই কটাক্ষ করেন। এক টুইট বার্তার মাধ্যমে এই বক্তব্য রাখেন তিনি।

এরপর, শুক্রবার নয়াদিল্লিতে এক সাংবাদিক বৈঠকে এই দলিত নেতা জানিয়েছেন, তাঁর ভাবমূর্তীকে ইচঅছাকৃত নষ্ট করার চেষ্টা করছে সংঘ পরিবার ও বিজেপি। তিনি এও জানান যে, উস্কানিমূলক একটি কথাও তিনি পুনের অনুষ্ঠানে বলেননি। জিগনেশের দাবি, তাঁকে জেনে বুঝে নিশানা করা হচ্ছে।এদিনের সাংবাদিক বৈঠকে , জিগনেশ কার্যত সরাসরি তোপ দাগেন বিজেপি-র বিরুদ্ধে। তিনি বলেন , গুজরাত নির্বাচনে এই গেরুয়া দল ধাক্কা খেয়ে এবার রাজনৈতিক উদ্দেশ্যপ্রোণদিতভাবে তাঁকে নিশানায় রাখছেন। পাশাপাশি জিগনেস সরাসরি তোপ দাগেন নরেন্দ্র মোদীর দিকে।

[আরও পড়ুন:পাকিস্তানে দাউদের বাড়ির ছবি ওয়ানইন্ডিয়ার হাতে, দেখুন নিজের চোখেই ]

English summary
Jignesh Mevani today mocked Prime Minister Narendra Modi for his "fake support for the Dalit community" and said that the famous French astrologer Nostradamus had predicted that "in 21st century,

Oneindia - এর ব্রেকিং নিউজের জন্য
সারাদিন ব্যাপী চটজলদি নিউজ আপডেট পান.