• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

আর্থিক তচ্ছরূপে অভিযুক্ত ঝাড়খণ্ডের আইএএস অফিসার পূজা সিংঘলকে গ্রেফতার করল ইডি

Google Oneindia Bengali News

আর্থিক তচ্ছরূপ সহ বেশ কিছু বিষয় নিয়ে পূজা সিংঘলকে পরপর দু'দিন জিজ্ঞাসাবাদ করছিল ইনফোর্সমেন্ট ডিরেক্টরেট৷ এবার কেন্দ্রীয় প্রকল্প মনরেগা-র অর্থ নয়ছয় করার ঘটনায় পূজাকে গ্রেফতার করল ইডি৷ বুধবার জেরার পর রাঁচির ইডি অফিস থেকেই পূজাকে গ্রেফতার করেছে ইডি!

আর্থিক তচ্ছরূপে অভিযুক্ত ঝাড়খণ্ডের আইএএস অফিসার পূজা সিংঘলকে গ্রেফতার করল ইডি

২০০০ সালের আইএএস পূজাকে মূলত এমজিএনআরইজিএ (কেন্দ্রীয় মনরেগা প্রকল্পে) -এর অর্থ তচ্ছরূপে যুক্ত থাকার অভিযোগে বুধবার বিকেল নাগাদ গ্রেফতার করেছে ইডি৷ আইএএস অফিসার পূজাকে মানি লন্ডারিং প্রতিরোধ আইনের (পিএমএলএ) এর অধীনে হেফাজতে নিয়েছে ইডি৷ সূত্রের খবর ইডির জেরার মুখে যথাযথ উত্তর দিতে না পারার কারণেই তাঁকে গ্রেপ্তার করা হয়েছে। নিজেদের হেফাজতে নেওয়ার জন্য এনফোর্সমেন্ট ডিরেক্টরেট (ইডি) শীঘ্রই পূজাকে স্থানীয় আদালতে হাজির করবে।

প্রসঙ্গত, দ্বিতীয় দিনের জিজ্ঞাসাবাদের জন্য তিনি সকাল ১০টা ৪০ এ রাঁচির হিনু এলাকায় ইডির আঞ্চলিক অফিসে পৌঁছেছিলেন পূজা! মঙ্গলবার প্রায় ন'ঘন্টা ইডি অফিসে ছিলেন ঝাড়খণ্ডের খনিসচিব। মঙ্গলবার তাঁর বক্তব্যও রেকর্ড করা হয়েছিল। ঝাড়খণ্ডের আমলা পূজার স্বামী ব্যবসায়ী অভিষেক ঝা এবং অন্যান্যদের বিরুদ্ধেও ৬ মে ঝাড়খণ্ড এবং আরও কয়েকটি স্থানে অভিযান চালিয়েছে ইডি। এই একই মামলায় চার্টার্ড অ্যাকাউন্ট্যান্ট সুমন কুমারকে গত ৭ মে গ্রেপ্তার করেছে ইডি!

English summary
Jharkhand IAS officer Puja Singhal arrested for financial embezzlement
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X