• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

জেট এয়ারওয়েজকে ছাড়পত্র দিল কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রক

Google Oneindia Bengali News

আগামী কয়েকমাসের মধ্যেই আবারও বিমান পরিবহন শুরু করতে চলেছে জেট এয়ারওয়েজ৷ কেন্দ্রীয় স্বরাষ্ট্র মন্ত্রক জেট এয়ারওয়েজকে সুরক্ষা ছাড়পত্র দিয়েছে। যা জেট এয়ারওয়েজের বাণিজ্যিক ফ্লাইট অপারেশন পুনরায় চালু করার সহযোগী। জালান-কালরক কনসোর্টিয়াম বর্তমানে জেট এয়ারওয়েজের প্রমোটার৷ ২০১৯ এর ১৭ এপ্রিল শেষবারের জন্য বানিজ্যিকভাবে বিমান উড়িয়েছিল সংস্থাটি! জেট এয়ারওয়েজ নরেশ গয়ালের মালিকানাধীন ছিল। গত বৃহস্পতিবার হায়দ্রাবাদ বিমানবন্দরে ট্রায়ালের পর এয়ার অপারেটর সার্টিফিকেট পাওয়াতে এক ধাপ এগিয়েছে জেট এয়ারওয়েজ৷

জেট এয়ারওয়েজকে ছাড়পত্র দিল কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রক

৬ মে অসামরিক বিমান চলাচল মন্ত্রক জেট এয়ারওয়েজকে একটি চিঠি পাঠিয়েছে। যেখানে কেন্দ্রীয় স্বরাষ্ট্র মন্ত্রকের নিরাপত্তা ছাড়পত্র দেওয়ার বিষয়ে জানানো হয়েছে৷ সলবাদসংস্থা পিটিআই এ বিষয়ে জানিয়েছে। চিঠিতে জেট এয়ারওয়েজকে তাদের আবেদনের ভিত্তিতে ছাড়পত্র দেওয়ার কথা বলা হয়েছে বলা হয়েছে।

মাসে ৫০০০ টাকা পেনশন, অনলাইনে অ্যাকাউন্ট খোলার সুবিধামাসে ৫০০০ টাকা পেনশন, অনলাইনে অ্যাকাউন্ট খোলার সুবিধা

বিমান চলাচল নিয়ন্ত্রক ডিজিসিএ-র কাছে সুরক্ষা সংক্রান্ত প্রমাণ করার জন্য গত বৃহস্পতিবারের পরীক্ষা চালিয়েছিল জেট এয়ারওয়েজ৷ বিমানের যন্ত্রাংশগুলি স্বাভাবিকভাবে কাজ করছে কিনা সে বিষয়েও বিস্তারিত চেকাপ হয় এদিনই।বৃহস্পতিবার পরীক্ষামূলক ফ্লাইটের পরে, এয়ারলাইনটিকে একটি প্রমাণমূলক ফ্লাইট পরিচালনা করতে হবে তার পরেই ডিরেক্টরেট জেনারেল অফ সিভিল এভিয়েশন (ডিজিসিএ) এয়ার অপারেটর সার্টিফিকেট প্রদান করবে জেট এয়ারওয়েজকে।

১৭ই মে সিভিল সার্ভিস অফিসারদের নিয়ে গঠিত হবে নতুন কমিটি, নাও হতে পারে ভোটাভুটি

English summary
Jet Airways has been cleared by the Union Home Ministry
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X