• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

জেট এয়ারওয়েজের উড়ান বন্ধের সিদ্ধান্ত আপাতত স্থগিত, সংকট নিরসনে আলোচনা

জেট এয়ারওয়েজের উড়ান বন্ধ রাখার সিদ্ধান্ত আপাতত স্থগিত করা হচ্ছে। সোমবার সমস্যার সমাধানে বৈঠকের কথা জানানোর পরও উড়ান বন্ধ রাখার ব্যাপারে চূড়ান্ত সিদ্ধান্ত নেওয়া হবে। ন্যাশনাল অ্যাভিয়েটরস গিল্ডের হেড ক্যাপ্টেন করণ চোপরা জানান উড়ান বন্ধের সিদ্ধান্ত আপাতত স্থগিত থাকছে। বৈঠকের পর চূড়ান্ত সিদ্ধান্ত হবে।

জেট এয়ারওয়েজের উড়ান বন্ধের সিদ্ধান্ত আপাতত স্থগিত

উল্লেখ্য, দেউলিয়া হয়ে যাওয়ার অভিযোগ তুলে গত সপ্তাহে সমস্ত আন্তর্জাতিক বিমান বন্ধ রাখে জেট এয়ারওয়েজ। গত তিন মাস ধরে বেতন বন্ধ। তা নিয়ে ফের জটিলতা তৈরি হয়। সেই মর্মেই ১১০০ পাইলট ও ইঞ্জিনিয়ার সোমবার বৈঠক করবে। কর্মীদের আন্তরিক প্রচেষ্টাতেই এতদিন চালু জেট সংস্থা। ১১৯টির মধ্যে মাত্র ১১টি উড়ান উড়ছিল। রবিবার থেকে সবই বন্ধ রাখার সিদ্ধ্ন্ত হয়। তবে পরবর্তী সময়ে আলোচনার প্রস্তাবে সিদ্ধান্ত বদল হয়।

যদিও জেট চালু রাখার জন্য কোনও ইতিবাচর পদক্ষেপ নিতে এখনও দেখা যায়নি। কর্মীরা এতদিন চালু রেখেছিলেন। কিন্তু আর সম্ভব হচ্ছে না। কর্মীদের তো বেতন নিয়ে সমস্যা তো চলছিলই, এখন ইঞ্জিনিয়ার ও পাইলটদেরও বেতন বাকি পড়ে গিয়েছে। প্রধানমন্ত্রী দফতরে আবেদন জানানো হয়েছে, কিন্তু এখনও ইতিবাচক কিছু জানানো হয়নি। এমতাবস্থায় সোমবারের বৈঠকের পর কোনও সমাধান সূত্র বের হয় কি না সেইদিকেই তাকিয়ে কর্মী-ইঞ্জিনিয়ার-পাইলটরা।

English summary
Jet airways authority defers ‘no flight’ decision. Jet airways decided before flight will not fly from Midnight of Sunday. Jet airways is now deep trouble because salary of Jet workers is stopped during three months.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X