• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

জয়েন্ট এন্ট্রান্স ৩৬০/৩৬০ নম্বর পেয়ে বাজিমাৎ কম্পাউন্ডারের ছেলের!

নিয়মিত পড়াশোনা আর একটু আত্মবিশ্বাসের জোরে সর্বভারতীয় জয়েন্ট এন্ট্রান্স JEE মেইন ২০১৭-য় ৩৬০/৩৬০ পেয়ে বাজিমাৎ করে দিলেন রাজস্থানের কল্পিত ভীরওয়াল।
Google Oneindia Bengali News

উদয়পুর, ২৭ মার্চ : নিয়মিত পড়াশোনা আর একটু আত্মবিশ্বাসের জোরে সর্বভারতীয় জয়েন্ট এন্ট্রান্স JEE মেইন ২০১৭-য় ৩৬০/৩৬০ পেয়ে বাজিমাৎ করে দিলেন রাজস্থানের কল্পিত ভীরওয়াল। বৃহস্পতিবার ফল প্রকাশেই চমক, জয়েন্টে ১০০ শতাংশ নম্বর পেয়েছেন কল্পিত।

১৭ বছরের কল্পিতের কথায়, "আমার কাছে সত্যিই খুব আনন্দের মুহূর্ত এটা। তবে আমার পা মাটিতেই রাখতে চাই। আমার লক্ষ্য JEE অ্যাডভান্সে আরও ভাল ফল করা।"

জয়েন্ট এন্ট্রান্স ৩৬০/৩৬০ নম্বর পেয়ে বাজিমাৎ কম্পাউন্ডারের ছেলের!

কল্পিতের বাবা পুষ্কর লাল ভীরওয়াল উদয়পুরের মহারানা ভুপাল সরকারি হাসপাতালের কম্পাউন্ডার। মা পুষ্পা ভীরওয়াল সরকারি স্কুলের শিক্ষিকা। দাদা এইমসে মেডিক্য়াল ছাত্র।

জয়েন্টের জন্য কীভাবে নিজেকে তৈরি করেছে তা জানাতে গিয়ে কল্পিত বলে, "আমি নিয়মিত ক্লাস করতাম, কখনও ক্লাস বাদ দিইনি। নিজের উপর ভরসা রেখেছিলাম, কোনও অসুবিধা হলেই স্কুলের শিক্ষকদের কাছে তা বুঝে নিতাম। স্কুল ও কোচিং ক্লাস বাদে দিনে ৫-৬ গন্টা পড়াশোনা করতাম নিজে। "

পড়াশোনার পাশাপাশি ক্রিকেট, ব্যাডমিন্টন খেলা এবং গান শুনতে পছন্দ করে কল্পিত। সামনের মাসে JEE অ্যাডভান্স পরীক্ষার প্রস্তুতিতে আপাতত ব্যস্ত সে। ইচ্ছে আছে আগামী দিনে আইআইটি মুম্বইয়ে কম্পিউটার সায়েন্স নিয়ে পড়াশোনা করার।

English summary
JEE Mains 2017: Son of compounder from Udaipur tops exam with 360/360 score
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X