• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

ভারতের আত্মাকে বাঁচাতে পারেন ১৬ মুখ্যমন্ত্রী! দলের শোকজ প্রশান্ত কিশোরকে

নাগরিকত্ব সংশোধনী বিলের বিরোধিতায় প্রশান্ত কিশোরের মন্তব্য যেন থামছেই না। এদিন তিনি বলেছেন, অবিজেপি মুখ্যমন্ত্রীদের উচিৎ ভারতের আত্মাকে বাঁচানো। এদিকে নাগরিকত্ব সংশোধনী বিল নিয়ে দলবিরোধী অবস্থান নেওয়ার অভিযোগে দলের ভাইস প্রেসিডেন্ড প্রশান্ত কিশোর এবং জাতীয় সাধারণ সম্পাদক পবন কে ভার্মার বিরুদ্ধে শোকজ নোটিস দিতে পারে জেডিইউ।

ভারতের আত্মাকে বাঁচাতে পারেন ১৬ মুখ্যমন্ত্রী

এদিন সকালে টুইট করে প্রশান্ত কিশোর বলেছেন, ভারতের আত্নাকে বাঁচাতে পারেন দেশের ১৬ জন অবিজেপি মুখ্যমন্ত্রী। তিনি উল্লেখ করেছেন, পঞ্চাব, কেরল ও পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী কথা। যাঁরা ইতিমধ্যেই নাগরিকত্ব সংশোধনী বিল এবং এনআরসি লাগু না করার কথা বলেছেন।

রাজ্যসভায় বিল পাশের দিন সতর্ক করেছিলেন

রাজ্যসভায় বিল পাশের দিন সতর্ক করেছিলেন

বুধবার রাজ্যসভায় বিল পাশের দিন প্রশান্ত কিশোর সতর্ক করেছিলেন। তিনি বলেছিলেন, ধর্মের ভিত্তিতে জনগণের বিরুদ্ধে বৈষম্যমূলক ব্যবহার করতে এবং তাদের বিচার করতেও ব্যবহার করা যেতে পারে নতুন এই আইন।

দলের অবস্থান নিয়ে প্রশ্ন তুলেছিলেন প্রশান্ত কিশোর

নাগরিকত্ব সংশোধনী বিলে দলের সমর্থন জানানো নিয়ে প্রশ্ন তুলেছিলেন প্রশান্ত কিশোর।

প্রশান্ত কিশোরকে শোকজ

প্রশান্ত কিশোরকে শোকজ

প্রকাশিত খবর অনুযায়ী, নাগরিকত্ব সংশোধনী বিল নিয়ে দলের অবস্থানের সমালোচনা করে প্রকাশ্যে মন্তব্য করায় ইতিমধ্যেই প্রশান্ত কিশোরকে শোকজের নোটিশ পাটিয়েছে জনতা দল ইউনাইটেড। এই সঙ্গে দলের অপর নেতা পবন কে ভার্মাকেও শোকজ করা হয়েছে। জেডিইউ-এর তরফে জানানো হয়েছে প্রশান্ত কিশোরের মন্তব্য অনভিপ্রেত।

'দেশ তাঁরই হোক যে তাকে ভালোবাসে ', শরণার্থী ইস্যুতে নাম না করে মুখ খুললেন তসলিমা

English summary
JDU may issue notice to Prashant Kishor and Pavan K Verma on their comments on Citizenship Bill. They are publicly against their party stand.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X