• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

হিসাব বহির্ভূত সম্পত্তি মামলা : শশীকলাকে নিয়ে মঙ্গলবার রায় সুপ্রিম কোর্টের

  • |

নয়াদিল্লি, ১৩ ফেব্রুয়ারি : তামিলনাড়ুর প্রাক্তন মুখ্যমন্ত্রী প্রয়াত জয়ললিতার হিসাব বহির্ভূত সম্পত্তি মামলায় মঙ্গলবার রায় শোনাবে সুপ্রিম কোর্ট। বিচারপতি সিসি ঘোষ ও অমিতাভ রায়ের নেতৃত্বাধীন ডিভিশন বেঞ্চ সকাল সাড়ে ১০টায় এই মামলার রায় দেবে। গত বছরের জুন মাস থেকে এই রায়দান স্থগিত ছিল।

এর আগে হিসাব বহির্ভূত সম্পত্তি মামলায় জয়ললিতাকে গতবছর নির্দোষ ঘোষণা করলেও পরে এই মামলার আবেদনকারী হিসাবে কর্ণাটক সরকার সুপ্রিম কোর্টে ফের রায়ের বিরুদ্ধে আবেদন করে। সেই মামলার রায়দানই এতদিন স্থগিত ছিল।

শশীকলাকে নিয়ে মঙ্গলবার রায় দেবে সুপ্রিম কোর্ট

সুপ্রিম কোর্টের তরফে বলা হয়েছিল, আগামী এক সপ্তাহের মধ্যেই এই মামলার রায় দেওয়া হবে। তবে এদিন সোমবার পেরিয়ে গেলেও রায় দেয়নি সুপ্রিম কোর্ট। ফলে মঙ্গলবার সম্ভবত এই মামলার রায় ঘোষণা হতে পারে।

জয়ললিতার সঙ্গে শশীকলা নটরাজনও এই মামলায় অন্যতম অভিযুক্ত। যার ফলে এতদিন ধরে তাঁর তামিলনাড়ুর মুখ্যমন্ত্রী পদে বসা কার্যত আটকে রয়েছে। তাই মঙ্গলবার যদি এই মামলার রায় শশীকলার পক্ষে যায় তাহলে তাঁর মুখ্যমন্ত্রী হওয়া সম্ভবত আটকাবে না। আর যদি সুপ্রিম কোর্ট শশীকলার বিরুদ্ধে রায় দেয় তাহলে পন্নিরসেলবম নাকি অন্য কেউ পরবর্তী মুখ্যমন্ত্রী হিসাবে উঠে আসেন সেটাই বিবেচ্য হবে।

English summary
The Supreme Court will deliver its verdict in the Jayalalithaa Disproportionate Assets case on Tuesday. The verdict will be delivered by a Bench comprising Justices P C Ghose and Amitava Roy at 10.30 am. The verdict was reserved for orders in June 2016.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X