• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

'মহিলার অভিশাপ' লেগেছে আজম খানের! জয়াপ্রদার কটাক্ষে ফের তোলপাড়

কয়েকদিন আগেই উত্তর প্রদেশের এক জনসভায় কান্নায় ভেঙে পড়েছিলেন সমাজবাদী পার্টির নেতা আজম খান। তাঁর দাবি যে ৮৪ টি মামলা তাঁর বিরুদ্ধে চালানো হচ্ছে , তার সমস্তটাই ভুয়ো। পাশাপাশি, ওই জনসভায় আজম খান দাবি করেন, যে তাঁর বিরুদ্ধে ডাকাতি থেকে খুনের মামলা দায়ের করা হচ্ছে ইচ্ছাকৃত। এরপরই রামপুরের সাংসদ আজমের বিরুদ্ধে গর্জে ওঠেন চিরপ্রতিদ্বন্দ্বী বিজেপির জয়াপ্রদা।

মহিলার অভিশাপ লেগেছে আজম খানের! জয়াপ্রদার কটাক্ষে ফের তোলপাড়

জয়াপ্রদা বলেন, আজম খানের কান্না মহিলাদের অভিশাপের ফলাফল। এই কান্না মহিলারাও তাঁর জন্য ভোগ করেছেন, বলে দাবি করেন জয়া। এদিন জয়া বলেন, ' এখন আজম খান কাঁদছেন জনসভাগুলিতে , আর এককালে তিনি আমাকে অভিনেত্রী বলে কটাক্ষ করেছিলেন, আজ উনি নিজে কী করছেন? '

প্রসঙ্গত, রামপুর আসন নিয়ে লোকসভা ভোটে রীতিমতো যুযুধান লড়াই চলে জয়াপ্রদা ও আজম খানের মধ্যে। ভোটের মুখেই সমাজবাদী পার্টির সঙ্গে মন কষাকষি করে বিজেপি ছাড়েন জয়া। যার নেপথ্য কারণ হিসাবে আজম-জয়া সংঘাতের তত্ত্বই উঠে আসে রাজনৈতিক মহলে।

English summary
Talking to the media, Jaya Prada said, "This is a curse of the tears women have shed because of him. He is now crying in every public meeting, he used to call me a good actress, but what is he doing now?"
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X