• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

পানামা পেপার্স কাণ্ডে ইডির মুখোমুখি ঐশ্বর্য, সংসদে মেজাজ হারালেন শাশুড়ি জয়া বচ্চন

Google Oneindia Bengali News

বলিউড অভিনেত্রী তথা বচ্চন পরিবারের পুত্রবধূ ঐশ্বর্য রাই বচ্চনকে পানামা পেপার্স ফাঁস কাণ্ডে ইডির তলবে দিল্লিতে যেতে হয়েছে। সোমবার ইডির মুখোমুখি হন বচ্চন বধূ। আর নিজের পুত্রবধূকে এরকম বিপদে দেখে সংসদে নিজের মেজাজ হারালেন সমাজবাদী পার্টির রাজ্য সভার সাংসদ জয়া বচ্চন। তিনি সংসদে দাঁড়িয়ে জানান যে চেয়ারে বসে '‌ন্যায্য’‌ বিচার করুন এবং কোনও নির্দিষ্ট দলের পক্ষপাতিত্ব করা বন্ধ করতে বলেন তিনি। শুধু তাই নয়, সংসদে তিনি বিজেপি দলকে অভিশাপ দিয়ে বলেন, '‌আপনাদেরও খারাপ সময় আসবে।’‌ অভিযোগ, ঐশ্বর্যকে ইডি জেরা নিয়ে, সংসদ চলাকালীন তাঁকে কয়েকজন সাংসদ খোঁচা দেন। এরপরই মেজাজ হারান জয়া।

পানামা পেপার্স কাণ্ডে ইডির মুখোমুখি ঐশ্বর্য, সংসদে মেজাজ হারালেন শাশুড়ি জয়া বচ্চন


সোমবার সংসদে এনডিপিএস ২০২১ বিলের খসড়া নিয়ে আলোচনায় অংশ নিতে বলা হয় জয়া বচ্চনকে। তাঁর বক্তব্য শুরু করার আগেই সাংসদ চেয়ার ছেড়ে উঠে দাঁড়িয়ে বিরোধীদের বক্তব্য শুনতে অস্বীকার করেন এবং বলেন, '‌এটা কি আমি আপনাদের কাছ থেকে আশা করেছিলাম?‌ কি সব হচ্ছে?‌ এমন অনেক বিষয় রয়েছে যা আমরা একটি বিল নিয়ে আলোচনা করছি যা সরকার তার ভুল সংশোধনের জন্য এনেছে।’‌ জয়া আরও বলেন, '‌আপনি আমাদের সবার গলা টিপে দিন।’‌ এরপর সাংসদ আরও বলেন, '‌আপনাকে ন্যায়সঙ্গত হতে হবে এবং কোনও নির্দিষ্ট দলের পক্ষপাতিত্ব করা চলবে না।’‌ এরপরই বিজেপির সাংসদ রাকেশ সিনহা জয়া বচ্চনের দিকে আঙুল তুলে বলেন যে তিনি চেয়ারে বসা ভুবনেশ্বর কালিথাকে কটাক্ষ করছেন। এরপরই দুই সাংসদের মধ্যে বাগবিতণ্ডা শুরু হয়।

জয়া বচ্চন এরপর অভিযোগ করেন যে তাঁর বিরুদ্ধে যাঁরা ব্যক্তিগত মন্তব্য করেছেন তাঁদের বিরুদ্ধে পদক্ষেপ করা হোক। ভুবনেশ্বর কালিথার সভাপতিত্বের চেয়ার অবশ্য ঘোষণা করেছিলেন যে, যে মন্তব্যগুলি উপযুক্ত নয় সেগুলি রেকর্ড থেকে বাদ দেওয়া হবে। পরিস্থিতি প্রায় নিয়ন্ত্রণের বাইরে চলে যাওয়ায় কালীথা বিকেল ৫টা পর্যন্ত সংসদ মুলতবি করেন।

সূত্রের খবর, ঐশ্বর্য রাইয়ের বিরুদ্ধে আর্থিক তছরুপের অভিযোগ দায়ের করা হয়েছে ইডির তরফে। এর আগেও ঐশ্বর্যকে বেশ কয়েকবার ইডির পক্ষ থেকে সমন পাঠানো হয়। তবে বচ্চন বধূ মাত্র ২ বার এনফোর্সমেন্ট ডিরেক্টরেটের অফিসে হাজির দেন। ঐশ্বর্যকে সমনের খবর প্রকাশ্যে আসতেই তা নিয়ে ফের বলিউডে শোরগোল শুরু হয়েছে। প্রসঙ্গত ঐশ্বর্য রাইয়ের পাশাপাশি পানামা পেপার্স মামলায় নাম রয়েছে অমিতাভ বচ্চনেরও। ফলে পানামা পেপার্স মামলায় অমিতাভের বিরুদ্ধেও তদন্ত শুরু হতে পারে বলে জানা যাচ্ছে।

Positive Story : ওমিক্রণ আতঙ্কের মধ্যেই রাজ্যে নিম্নমুখী করোনা গ্রাফ

English summary
MP Jaya Bachchan lost his temper in Parliament and cursed BJP
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X