দ্য ওয়্যারের বিরুদ্ধে মানহানির মামলা ঠুকেই দিলেন অমিত শাহ পুত্র

  • Posted By: Soumik
Subscribe to Oneindia News

আর হুমকি নয়, সংবাদ সংস্থা দ্য ওয়্যারের বিরুদ্ধে ১০০ কোটি টাকা মানহানির মামলা ঠুকেই দিলেন অমিত শাহের ছেলে জয় শাহ। নরেন্দ্র মোদী প্রধানমন্ত্রী হওয়ার এক বছরের মধ্যে তাঁর সংস্থা টেম্পল এন্টারপ্রাইজ ১৬ হাজার গুণ মুনাফা করেছে বলে একটি প্রতিবেদনে লিখেছে দ্য ওয়্যার। এরপরই কংগ্রেস সহ অন্যান্য বিরোধীরা বিজেপি সভাপতি অমিত শাহ ও প্রধানমন্ত্রী মোদীকে কোনঠাসা করতে উঠে পড়ে লেগেছে। রবিবারই অবশ্য দুর্নীতির যাবতীয় অভিযোগ উড়িয়ে দিয়েছে বিজেপি।

দ্য ওয়্যারের বিরুদ্ধে মানহানির মামলা ঠুকেই দিলেন অমিত শাহ পুত্র

রবিবারই জয় শাহ ও অমিত শাহের হয়ে সাংবাদিক বৈঠকে সমস্ত অভিযোগ অস্বীকার করেছেন বিজেপি মুখপাত্র ও কেন্দ্রীয় রেলমন্ত্রী পীয়ূষ গোয়েল। পাশাপাশি জয় শাহ নিজে বিবৃতি জারি করে জানান, দ্য ওয়্যারে লেখা প্রতিবেদনটি একেবারেই ভিত্তিহীন ও অসম্মানজনক। এই প্রতিবেদনটি পড়ে এতজন পাঠকের এটাই মনে হবে, বাবা অমিত শাহের রাজনৈতিক প্রভাব খাটিয়েই আমার ব্যবসার উন্নতি হয়েছে, যা একেবারেই ঠিক নয়। আমার ব্যবসায় কোনওরকম বেআইনি কিছু নেই, যার প্রমাণ আমার ট্যাক রেকর্ড ও ব্যাঙ্ক ট্রানজাকশন রেকর্ড।

এরপরই তিনি জানান, প্রতিবেদনের লেখক, সম্পাদক ও সংবাদ সংস্থার কর্ণধারের বিরুদ্ধে ১০০ কোটি টাকা মানহানির মামলা করার সিদ্ধান্ত নিয়েছেন তিনি। আমেদাবাদ হাইকোর্টে এই মামলা করা হবে বলে জানিয়েছেন তিনি। সোমবারই তিনি মামলা দায়ের করেছেন বলে জানা গিয়েছে।

[আরও পড়ুন: অমিত শাহের ছেলের বিরুদ্ধে ব্যাপক দুর্নীতির অভিযোগ, পাল্টা মানহানি মামলার হুমকি বিজেপির]

English summary
Amit Shah's son Jay Shah finally slaps Rs 100 cr defamation case on a news website, the website published an article over alleged irregularities of his company
Please Wait while comments are loading...

Oneindia - এর ব্রেকিং নিউজের জন্য
সারাদিন ব্যাপী চটজলদি নিউজ আপডেট পান.