• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

সন্ত্রাসীদের গুলিতে জম্মু ও কাশ্মীরের পুলিশ আধিকারিক নিহত, গুরুতর আহত মেয়ে

Google Oneindia Bengali News

শ্রীনগরে জঙ্গি হামলায় এক পুলিশ আধিকারিককে গুলি করে হত্যা করা হয়েছে। এই ঘটনায় তাঁর মেয়ে গুরুতর জখম হয়েছেন। মঙ্গলবার সন্ধ্যায় জম্মু-কাশ্মীর পুলিশ টুইট করে জানিয়েছেন এই হামলার কথা। জম্মু ও কাশ্মীরের সৌরা এলাকায় এই সন্ত্রাসবাদী হামলার ঘটনা ঘটে বলে জানানো হয়েছে।

সন্ত্রাসীদের গুলিতে জম্মু ও কাশ্মীরের পুলিশ আধিকারিক নিহত

জম্মু ও কাশ্মীর প্রশাসনের তরফে টুইট করে জানানো হয়েছে, নিহত পুলিশ সদস্যের নাম সাইফুল্লাহ কাদরি। তিনি মহম্মদ সৈয়দ কাদরির ছেলে। পুলিশ অফিসার সাইফুল্লাহ কাদরির মেয়ে জখন হয়ে হাসপাতালে ভর্তি। হামলার খবরের কিছুক্ষণ পরেই জম্মু ও কাশ্মীরের পুলিশ প্রশাসন টুইট করে জানায় যে, পুলিশ সদস্য গুলিবিদ্ধ হয়ে মারা গেছেন।

জম্মু ও কাশ্মীরের পুলিশ প্রশাসনের তরফে টুইটে লেখা হয়েছে, সন্ত্রাসী হামলায় ওই পুলিশ সদস্য নিজের জীবন দিয়েছেন এবং শহিদ হয়েছেন। আমরা শহিদের প্রতি আমাদের গভীর শ্রদ্ধা নিবেদন করছি। এই সংকটময় মুহূর্তে আমরা তাঁর পরিবারের পাশে আছি। প্রশাসনের তরফে জানানো হয়েছে, শহিদ পুলিশ অফিসারের মেয়ের অবস্থা স্থিতিশীল রয়েছে।

এই ঘটনায় পুলিশ অফিসারের মৃত্যুতে শোক প্রকাশ করে টুইট করেছে জম্মু ও কাশ্মীরের জম্মু ও কাশ্মীরের লেফটেন্যান্ট গভর্নর মনোজ সিনহার অফিস। লেফটেন্যান্ট গভর্নর মনোজ সিনহা জানিয়েছেন, "আমি শ্রীনগরের সৌরাতে কাপুরুষোচিত সন্ত্রাসী হামলার তীব্র নিন্দা জানাই। আমি জনগণকে আশ্বস্ত করছি যে এই ঘৃণ্য হামলার পিছনে যারা রয়েছে, তারা কঠোর শাস্তি পাবে। আমি শহিদ পুলিশ সদস্য এসজিসিটি সাইফুল্লাহ কাদরীকে সালাম জানাই। জাতির প্রতি তাঁর সেবা এবং সর্বোচ্চ আত্মত্যাগ চিরকাল স্মরণ করা হবে।"

তিনি আরও লেখেন, "আমার সমবেদনা রইল তাঁর শোকাহত পরিবারের প্রতি। আমি তাঁর মেয়ের দ্রুত সুস্থতার জন্য প্রার্থনা করছি।" বুদগাম জেলার চাদুরাতে একজন সরকারি কর্মচারী রাহুল ভাট সন্ত্রাসীদের গুলিতে নিহত হওয়ার কয়েকদিন পর এদিন ফের সন্ত্রাসবাদী হামলার ঘটনা ঘটল।

পাক-ভিত্তিক এবং বিশ্বব্যাপী নিষিদ্ধ জইশ-ই-মহম্মদের সন্ত্রাসীরা এই হত্যাকাণ্ডে জড়িত বলে সন্দেহ করা হচ্ছে। পুলিশের তরফে জানানো হয়েছে, যে তারা বারামুল্লা জেলার একজন হত্যাকাণ্ডে অভিযুক্ত তিনজনকে গ্রেফতার করেছে। পুলিশ ও সেনাবাহিনীর একটি যৌথ দল প্রযুক্তিগত তথ্য ও মানবিক তথ্যের ভিত্তিতে তাদের গ্রেফতার করে।

জম্মু ওকাশ্মীর পুলিশের একজন মুখপাত্রের মতে, গ্রেফতার করা তিনজনের কাছ থেকে তিনটি চিনা পিস্তল, তিনটি ম্যাগাজিন, দুটি গ্রেনেড এবং ৩২টি গুলি উদ্ধার করা হয়েছে।

English summary
Jammu and Kashmir policeman shot dead by terrorists and his daughter injured in Soura of Srinagar.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X