• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

কাশ্মীরের ভোটের মাঝেই গোপনে চলছিল পাকিস্তানের তাবড় জঙ্গি নেটওয়ার্ক! ইমরানদের মুখোশ খুলল পুলিশ

  • |

সবে মাত্র উপত্যকায় মিটেছে ডিডিসি নির্বাচন। স্থানীয় এই ভোটের ফলাফল প্রকাশ্যে আসার পরই উপত্যকার পুলিশ ফের একবার নাশকতার সঙ্গে পাকিস্তানের যোগ চিহ্নিত করে ফের ইসলামাবাদের মুখোশ খুলে দিল জম্মু ও কাশ্মীর পুলিশ।

 রুদ্ধশ্বাস অভিযান পুলিশের

রুদ্ধশ্বাস অভিযান পুলিশের

গত কয়েকদিনে উপত্যকা জুড়ে একের পর এক জঙ্গি আক্রমণ হয়েছে। আর তার প্রেক্ষিতেই এদিন আলাদা করে অভিযানে নামে পুলিশ। জানা গিয়েছে এদিনের অভিযানে কাশ্মীরের পুলিশ ৬ জনকে গ্রেফতার করেছে। ধৃতদের কাছ থেকে যে তথ্য মিলেছে , তাতে পুলিশ জানতে পেরেছে, এই জঙ্গিদের সঙ্গে পাকিস্তানের জইশ এ মহম্মদের যোগ রয়েছে। কাশ্মীরের মাটিতে বসে তারা জইশের তাবড় নেটওয়ার্ক চালাত বলে খবর।

পাকিস্তানি যোগ

পাকিস্তানি যোগ

এই ধৃতদের সঙ্গে তাদের পাকিস্তানি হ্যান্ডেলারদের যোগাযোগ ছিল। আর তার জেরেই ত্রাল সহ কাশ্মীরের একাধিক জায়গায় পর পর গ্রেনেড হামলা করে জঙ্গিরা।

অবন্তীপোরায় কী ঘটেছে?

অবন্তীপোরায় কী ঘটেছে?

অবন্তীপোরায় জইশ জঙ্গিদের ওই ডেরা থেকে একাধিক বিস্ফোরক জিনস উদ্ধার করেছে পুলিশ। প্রসঙ্গত , গত মাসে অবন্তীপোরা থেকে একাধিক জঙ্গিকে গ্রেফতার করে পুলিশ। তার সূত্র ধরেই এই নতুন চক্রকে অবিষ্কার করেছে জম্মু ও কাশ্মীর পুলিশ।

 কোন ছকে চলত নেটওয়ার্ক

কোন ছকে চলত নেটওয়ার্ক

জানা গিয়েছে, যে সমস্ত জঙ্গিদের গ্রেফতার করা হয়েছে, তারা আরও বহু জঙ্গিকে আশ্রয় যেমন দিয়েছে, তেমনই তাদের খাবার সরবরাহও করেছে। এমনই তথ্য জানতে পেরেছে পুলিশ।

কলকাতাঃ করোনা আবহে বড়দিনে পার্কস্ট্রিটে কড়া নজরদারির ব্যবস্থা পুলিশের, ৫টি ওয়াচ টাওয়ার

English summary
Jammu and Kashmir Police cracks new Terror Network
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X