• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

prostitution racket in Srinagar: শ্রীনগরে বড়সড় সেক্স-র‍্যাকেটের পর্দাফাঁস! পাকড়াও একাধিক মহিলা

জঙ্গি কার্যকলাপে কার্যত উতপ্ত থাকে ভূস্বর্গ। গুলির শব্দে ঘুম ভাঙে সেখানকার বাসিন্দাদের। আর সেই ভূস্বর্গে বড়সড় সেক্স র‍্যাকেটের পর্দাফাঁস! কাশ্মীর শ্রীনগরে বুকে এমন যৌনতার খবর সেভাবে আসে না। সেখানকার মহিলারা অনেক বেশি আড়া
  • |
Google Oneindia Bengali News

জঙ্গি কার্যকলাপে কার্যত উতপ্ত থাকে ভূস্বর্গ। গুলির শব্দে ঘুম ভাঙে সেখানকার বাসিন্দাদের। আর সেই ভূস্বর্গে বড়সড় সেক্স র‍্যাকেটের পর্দাফাঁস! কাশ্মীর শ্রীনগরে বুকে এমন যৌনতার খবর সেভাবে আসে না। সেখানকার মহিলারা অনেক বেশি আড়ালে থাকতেই ভালোবাসেন।

হঠাত করে এই ঘটনাতে রীতিমত শ্রীনগরে চাঞ্চল্য ছড়িয়ে পড়েছে। ইতিমধ্যে এই ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। ঘটনায় অভিযুক্তদের বিরুদ্ধে একাধিক ধারাতে মামলা রুজু করেছে পুলিশ।

শ্রীনগরের বুকে বড়সড় সেক্স র‍্যাকেটের পর্দাফাঁস!

শ্রীনগরের বুকে বড়সড় সেক্স র‍্যাকেটের পর্দাফাঁস!

পুলিশ সূত্রের খবর, শ্রীনগরের টেংপোরা এলাকাতে গোপন সূত্রে হানা দেয় স্থানীয় পুলিশ প্রশাসন। স্থানীয় জম্মু-কাশ্মীর পুলিশের কাছে খবর ছিল যে, গোপনে বুড়ো আঙুল দেখিয়ে রমরমিয়ে দেহ ব্যবসা চালানো হচ্ছে। আর এই খবর পাওয়া মাত্র হানা দেয় পুলিশ আধিকারিকরা। এই ঘটনার জড়িত সন্দেহে ইতিমধ্যে বেশ কয়েকজনকে গ্রেফতার করা হয়েছে। জিজ্ঞাসাবাদ করা হচ্ছে ধৃতদের। দেহ ব্যবসার আড়ালে জঙ্গি কার্যকলাপ চলে কিনা তাও খতিয়ে দেখা হচ্ছে।

পাঁচ মহিলাকে আটক করা হয়েছে

পাঁচ মহিলাকে আটক করা হয়েছে

দেহ ব্যবসা চালানোর অভিযোগকে পাঁচ মহিলাকেও আটক করা হয়েছে। ইতিমধ্যে তাঁদের রামবাগ মহিলা পুলিশের হাতে তুলে দেওয়া হয়েছে। জানা যাচ্ছে, ওই পাঁচ মহিলা ত্রাল, অনন্তনাগ সহ জম্মু-কাশ্মীরের একাধিক এলাকার বাসিদা। তাঁদের জোর করে দেহ ব্যবসাতে নামানো হয়েছিল নাকি নিজে থেকেই তাঁরা এই কাজের সঙে যুক্ত হন তা জানার চেষ্টা চলছে। ইতিমধ্যে ধৃতদের বিরুদ্ধে একাধিক ধারাতে মামলা রুজু করে তদন্ত শুরু হয়েছে। আগামিদিনে এই ঘটনা যাতে না ঘটে সেদিকে খেয়াল রেখে আরও তল্লাশি চালানো হবে বলে দাবি।

নয়ডায় ফাঁস মধুচক্র!

নয়ডায় ফাঁস মধুচক্র!

গত কয়েকদিন আগে এক গেস্ট হাউসের তিনতলাতে রমরমিয়ে চলছিল মধুচক্র। হাতেনাতে সেই চক্রকে ধরে পুলিশ। ফাঁস হল বড়সড় মধুচক্রের ভান্ডার! নয়ডার সেক্টর ৫১ এলাকার বহুতলেই চলছিল ওই মধুচক্র। মূল অভিযুক্তদের গ্রেফতার করেছে পুলিশ।সেক্টর ১৮ এলাকায় ওই চক্রের হোতারাই একটি স্পা চালাত। তার আড়ালেই এই ব্যবসা চলত বলে জানতে পেরেছে পুলিশ। যদিও ইতিমধ্যে দফায় দফায় দফায় অভিযুক্তদের জেরা শুরু করেছে স্থানীয় পুলিশ।মধুচক্রের আড়ালে মহিলা পাচার সহ অন্য কিছু হত কিনা তা জানার চেষ্টা করা হচ্ছে। শুধু তাই নয়, এই মধুচক্রের আড়ালে কোনও বড় মাথা জড়িত কিনা তাও জানার চেষ্টা করছেন তদন্তকারী আধিকারিকরা। পুলিশ সূত্রে খবর, চলতি বছরের শুরুতে ওই স্পা বন্ধ হয়ে যায়।

English summary
Jammu and Kashmir Police bust prostitution racket in Srinagar, five women arrested
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X