• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

কাশ্মীর উপত্যকার সীমান্তে পাকিস্তানের জোরদার গুলি বর্ষণ শুরু! শহিদ ১ জওয়ান

  • |

এক সপ্তাহে কাশ্মীরে পর পর ৩ টি এনকাউন্টার হয়েছে। আর এপর্যন্ত গোটা উপত্যকায় ১০০ জন জঙ্গি অন্তত নিকেশ হয়েছে। এদিকে, কাশ্মীর সীমান্তে করোনার আবহেও পাকিস্তান ক্রমাগত গুলি বর্ষণ করে চলেছে।

শহিদ এক সেনা জওয়ান

শহিদ এক সেনা জওয়ান

এদিন রজৌরিতে সকাল থেকেই সীমান্ত লক্ষ্য করে ক্রমাগত গুলি বর্ষণ করছে পাকিস্তান। তারকুন্ড সেক্টরে সকাল থেকেই গুলি বর্ষণ হয়ে যাচ্ছে। যার পাল্টা জবাব ভারতও দিয়েছে। তবে এই গোলা বর্ষণের জেরে ভারতের সেনার এক জওয়ান এদিন শহিদ হয়েছে।

 এক সপ্তাহে পাক জঙ্গি নিকেশের পরিসংখ্যান

এক সপ্তাহে পাক জঙ্গি নিকেশের পরিসংখ্যান

এই নিয়ে একই সপ্তাহে ১৪ জন জঙ্গির নিকেশের ঘটনা ঘটেছে কাশ্মীরে। একই সপ্তাহে ৩ বার অ্যান্টি টেররিস্ট অপরেশন হয়েছে ভূস্বর্গে। তবে তারমধ্যেও জঙ্গি শিবিরে যোগদানের হিড়িক বাড়ছে।

 ১০০ জঙ্গি নিধন

১০০ জঙ্গি নিধন

এখনও পর্যন্ত এই বছরে কাশ্মীরে ১০০ জন জঙ্গির নিধনের খবর এসেছে। এদিন সেনার তরফে বড়সড় হামলা চালানো হয়েছে কাশ্মীরের বিভিন্ন জায়গায়। সেনার তরফে জানানো হয়েছে যে ৫ জনকে নিকেশ করা হয়েছে তারা কোথাও অপহরণ , কোথাও পুলিশকে হত্যা ও কোথাও সাধারণ মানুষকে খুনের দায়ে দুষ্ট ছিল।

 নাগরিকের মৃত্যু

নাগরিকের মৃত্যু

এদিনের গুলি বর্ষণে বহু ক্ষয়ক্ষতি হয়েছে । এক ৩৫ বছর বয়সী এক সাধারণ নাগরিকের দেহে পাক গুলি এসে লাগে। যার জেরে এক নাগরিকের মৃত্যু হয়েছে। এদিকে এখনও পর্যন্ত দুই সীমান্তের গোলাগুলি চলছে।

বাংলাকে ভাঙার চেষ্টায় বিজেপি! অমিত শাহকে পাল্টা আক্রমণ পার্থ চট্টোপাধ্যায়ের

English summary
Jammu and Kashmir, Pak sheilling in J-K Rajouri killes Indian Jawan
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X