• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

মোদী-শাহ-ডোভালকে নিশানায় করে জইশের রক্তক্ষয়ী হামলার ছক! গড়ে উঠছে 'স্পেশ্যাল স্কোয়াড'

  • |

সবেমাত্র মাসুদ আজহারকে সরিয়ে পাকিস্তানি জঙ্গি সংগঠন জইশ -এ মহম্মদের দায়িত্ব নিয়েছে রউফ অসগর। আর ভাই দায়িত্ব নেওয়ার পরই কার্যত ভোল বদল করে ফেলেছে মাসুদ আজহারের জঙ্গি সংগঠন। এবার গোয়েন্দা সূত্রের খবর, পুলওয়ামায় রক্তক্ষয়ী হামলার নেপথ্যে থাকা জইশ এবার নিশানায় রাখছে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী, স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ ও জাতীয় নিরাপত্তা উপদেষ্টা অজিত ডোভালকে।

 গোয়েন্দাদের চাঞ্চল্যকর রিপোর্ট

গোয়েন্দাদের চাঞ্চল্যকর রিপোর্ট

ভারতীয় গোয়েন্দা সূত্রের খবর, পাকিস্তানি জঙ্গি সংগঠন জইশ-এ-মহম্মদ একটি বিশেষ স্কোয়াড তৈরি করতে চলেছে। যা পাক গুপ্তচর সংস্থা আইএসআই-এর মদতে তৈরি হচ্ছে। আর এই স্পেশ্যাল স্কোয়াডের লক্ষ্য় ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী, স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ, ও জাতীয় নিরাপত্তা উপদেষ্টা অজিত ডোভাল।

জইশ জঙ্গি শমশের ওয়ানির হামলার ছক!

জইশ জঙ্গি শমশের ওয়ানির হামলার ছক!

এক সর্বভারতীয় সংবাদপত্রের দাবি অনুযায়ী, জইশ জঙ্গি শমশের ওয়ানির একটি কথপোকথনের ট্রান্সক্রিপশন বলছে, ভারতের বুকে দেশের প্রধানমন্ত্রী ওপর জইশের হামলা ছাড়াও তারা সেপ্টেম্বরে উৎসবের মরশুমে একাধিক হামলার ছক কষে চলেছে।

কোন কোন শহরে হামলার আশঙ্কা?

কোন কোন শহরে হামলার আশঙ্কা?

গোয়েন্দাদের দেওয়া তথ্য অনুযায়ী, অমৃতসর, জম্মু, পাঠানকোট, গান্ধীনগর, জয়পুর, কানপুর , লখনউকে নিশানায় রেখেছে জঙ্গিরা। এই শহরগুলিতে ইতিমধ্যেই জারি হয়ে গিয়েছে সতর্কতা।

 জইশের হুমকি চিঠি

জইশের হুমকি চিঠি

এর আগে, জইশ জঙ্গিদের তরফে বহুবার এসেছে হুমকির চিঠি। রোহতক রেল স্টেশনে পাঠানো একটি হুমকির চিঠিতে জইশ জানিয়েছিল, ভারতের ১১ টি রেল স্টেশন ও ৬ টি মন্দিরকে নিশানা করছে তারা। এই রেল স্টেশনের মধ্যে রয়েছে, রেওয়ারি, কুরুক্ষেত্র, হিসার, মুম্বই সিটি, বেঙ্গালুরু, জয়পুর, ভোপাল, কোটা, চেন্নাই, এর মতো স্টেশনগুলি। অন্যদিকে, রাজস্থান, হরিয়ানা, তামিলনাড়ু, গুজরাত, মধ্যপ্রদেশ,উত্তর প্রদেশের একাধিক মন্দিরে হামলার ছক রয়েছে জঙ্গিদের বলেও জানানো হয়।

English summary
Pakistani terror camp Jaish plans special sqad to target Narendra Modi , Amit Shah, Doval.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X