• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

২ দিনের মাথায় 'ফিদায়েঁ' হামলার ছক জইশের, হুমকি দিচ্ছে হিজবুল! চাঞ্চল্যকর তথ্য গোয়েন্দাদের হাতে

গত ১৪ ফেব্রুয়ারিতে কাশ্মীরের পুলওয়ামায় ভারতীয় জওয়ানদের হত্যাকাণ্ডের ঘটনার পর কেটে গিয়েছে এক সপ্তাহ। ঘটনার ১০০ ঘণ্টার মাথায় নিকেশ করা হয়েছে হামলার মাস্টারমাইন্ডকে। নরেন্দ্র মোদী ও ইমরান খানের একাধিক তোপ পাল্টা তোপে সরগরম হয়েছে ভারত-পাকিস্তানের রাজনীতি। আর এরপরই ফের একবার উঠে আসছে জঙ্গিদের হামলার গোপন ছকের খবর। শোনা যাচ্ছে, ৫০০ কেজি বিস্ফোরক বোঝাই স্করপিও নিয়ে হামলা চালানোর ছক রয়েছে জঙ্গিদের। এমনই দাবি ভারতীয় গোয়েন্দাদের।

২ দিনের মাথায় হামলার ছক!

২ দিনের মাথায় হামলার ছক!

গোয়েন্দা সূত্রের খবর আগামী ২ দিনের মাথায় ফের একবার ভারতের বুকে হামলার ছক কষছে পাকিস্তানি জঙ্গি সংগঠন জইশ-এ-মহম্মদ। এমনই তথ্য এসে পৌঁছেছে ভারতীয় গোয়েন্দাদের কাছে। গত ১৬ -থেকে ১৭ ফেব্রুয়ারির মধ্যে কাশ্মীর থেকে পাকিস্তানে একাধিক ফোন কল থেকে এমনই চাঞ্চল্যকর তথ্য় পেয়েছেন গোয়েন্দারা। এদিকে, রাজধানী দিল্লিতে দফায় দফায় একাধিক বৈঠকে বসছেন জাতীয় উপদেষ্টা অজিত ডোভাল। যে বৈঠকের মধ্যে অন্যতম বড় ঘটনা স্বরাষ্ট্রমন্ত্রীর সঙ্গে জাতীয় উপদেষ্টার বৈঠক।

পুলওয়ামার চেয়েও বড় হামলা!

পুলওয়ামার চেয়েও বড় হামলা!

পুলওয়ামায় সেনা জওয়ানদের হত্যাকাণ্ডের জন্য দায়ী জঙ্গি সংগঠনজইশই পের একবার ফিদায়েঁ হামলার ছক কষছে। সংবাদ মাধ্যম 'টাইমস অফ ইন্ডিয়া'র খবর অনুযায়ী , এবারও সেনা জওয়ানদের ওপর বোমা বিস্ফোরণের মত ভাবনা নিয়ে এগিয়ে চলেছে জইশ জঙ্গিরা। ফলে ভূস্বর্গ কাশ্মীরে ফের একবার আক্রমণের আশঙ্কায় রীতিমত নিরাপত্তার কড়া কড়ি শুরু হয়েছে।

ডিসেম্বরে কাশ্মীরে আসে জঙ্গিরা!

ডিসেম্বরে কাশ্মীরে আসে জঙ্গিরা!

২১ জন জইশ জঙ্গি গত ডিসেম্বরল মাসে ভারতে আসে। তাদের সামনে ৩ টি আলাদা আলাদা জঙ্গি হামলার ছক সাজানো ছিল। যার মধ্যে ২ টি হামলার কাশ্মীরের বাইরে কোথাও করার পরিকল্পনা করছিল জঙ্গিরা। এমনই তথ্য জানিয়েছে ' দ্য টাইমস অফ ইন্ডিয়া'।

হিজবুলের হুমকি

হিজবুলের হুমকি

এদিন, হিজবুল মুজাহিদ্দিনের তরফে একটি ভিডিও প্রকাশ করে জানিয়ে দেওয়া হয়েছে,আর কোনও কাশ্মীরিকে যদি আঘাত করা হয়, তাহলে তার পাল্টা হিসাবে কাশ্মীরের বুকে কর্মরত শ্রমিকদের ছাড়বে না জঙ্গি সংগঠন হিজাবুল মুজাহিদ্দিন! উল্লেখ্য, কাশ্মীরের বাইরে থেকে আসা শ্রমিকদের দিকেই নিশানা রেখেছে হিজবুল।

[আরও পড়ুন: পুলওয়ামা হামলায় জইশে 'না' নেই মুশারফের, ইমরান-কে আড়াল করে মোদীকে তোপ ]

English summary
Jaish planning Pulwama like strike according to intel inputs, Hizbul threats bigger.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X