• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

মোদীর প্রশংসায় বরিষ্ঠ কংগ্রেস নেতা জয়রাম রমেশ, চড়ল জল্পনার পারদ

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সব কাজকে খারাপ বলা ঠিক নয়, এতে বিরোধীদের কোনও লাভ কিছু হবে। এমনই বিস্ফোরক মন্তব্য করলেন কংগ্রেস নেতা এবং প্রাক্তন কেন্দ্রীয়মন্ত্রী জয়রাম রমেশ। শুধু এটুকুতেই মোদীর প্রশংসা করে থেমে যাননি রমেশ। ২০১৪ সাল থেকে ২০১৯ সাল পর্যন্ত মোদী যা কাজ করেছেন তার জন্যই তিনি ক্ষমতায় ফিরেছেন বলে দাবি করেছেন কংগ্রেস নেতা। এমনকী তাঁর দাবি ৩০ শতাংশ ভোট পেয়েই মোদী ক্ষমতায় ফিরেছেন। কাজেই তাঁর কাজের স্বীকৃতি দেওয়ার সময় এসেছে। একটি বইপ্রকাশ অনুষ্ঠানে গিয়ে জয়রাম রমেশ মোদীর কাজের প্রশংসার বন্যা বইয়ে দিয়েছেন।

মোদীর প্রশংসায় কংগ্রেস নেতা জয়রাম রমেশ, বাড়ছে জল্পনা

এদিনে জয়রাম বলেছেন, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী যে ভাষায় কথা বলেন, 'সেটা আম আদমির ভাষা। তিনি এমন কিছু কাজ করেছেন সাধারণ মানুষের স্বার্থে যেটা তাঁরা বুঝতে পারেন। চিহ্নিত করতে পারেন। তাই এই মুহূর্তে মোদীপ সমালোচনা করার জায়গায় আমরা নেই। যদি সবসময় মোদীর কাজকে ছোট করে দেখাতে থাকি তাহলে প্রতিবাদ করার ক্ষমতা হারাব আমরা।'

[আরও পড়ুন: চিদাম্বরমের গ্রেফতারিতে তীব্র রাগ মমতার, প্রতিবাদ ঝরে পড়ল কবিতায়]

মনমোহন জমানায় গুরুত্বপূর্ণ মন্ত্রকের দায়িত্বে ছিলেন রমেশ। তবে লোকসভা ভোটে তেমন সক্রিয় হতে দেখা যায়নি এই প্রবীণ কংগ্রেস নেতাকে। তার উপরে মোদীকে নিয়ে এমন প্রশংসায় নতুন করে জল্পনা শুরু হয়েছে। তাহলে কী তিনিও নাম লেখাচ্ছেন গেরুয়া শিবিরে।

[আরও পড়ুন: হাঁড়িয়ার নেশায় আসক্ত দাঁতাল হাতি, বারবার জঙ্গল ছেড়ে লোকালয়ে ঢুকে চালাচ্ছে তাণ্ডব, আতঙ্ক আলিপুরদুয়া]

English summary
Jairam Ramesh applaud the prime minister Narendra Modi's governance model
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X