• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

বগটুই বিতর্কের মধ্যেই দিল্লিতে শাহের সঙ্গে দীর্ঘ বৈঠকে ধনখড়! তীব্র কটাক্ষ তৃণমূলের

  • |
Google Oneindia Bengali News

রামপুরহাট-কাণ্ডের পরেই রাজ্যপালের অপসারণ দাবি করেছেন তৃণমূল সাংসদরা। এমনকি এই নিয়ে অমিত শাহের সঙ্গে দেখাও করে এসেছেন তাঁরা। শাহকে তৃণমূল সাংসদরা জানিয়ে ছিলেন কেন রাজ্যপাল জগদীপ ধনখড়কে সরানোর প্রয়োজন আছে। আর এই বিতর্কের মধ্যেই কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রীর সঙ্গে বৈঠক করলেন বাংলার রাজ্যপাল।

ইতিমধ্যে সোশ্যাল মিডিয়াতে সেই ছবিও শেয়ার করেছেন ধনখড়। আর তা সামনে আসার পরেই জোর জল্পনা তৈরি হয়েছে। হঠাত কি কারণে শাহের দরবারের বাংলার রাজ্যপাল? তা নিয়ে জোর জল্পনা তৈরি হয়েছে।

অমিত শাহের সঙ্গে দেখা করেন সুদীপ

অমিত শাহের সঙ্গে দেখা করেন সুদীপ

রামপুরহাট ইস্যুতে উত্তাল বাংলা! আজ সোমবারও ঘটনায় একজনের মৃত্যু হয়েছে। আর এরপরেই বীরভূমের রামপুরহাট-কাণ্ডে মৃত্যুর সংখ্যা বেড়ে ৯। যদিও এই ঘটনায় কোনও রাজনৈতিক যোগ নেই। ঘটনার পিছনে বৃহত্তম ষড়যন্ত্র রয়েছে বলেও দাবি তৃণমূলের। আর এহেন দাবি নিয়ে গত কয়েকদিন আগেই অমিত শাহের সঙ্গে দেখা করেন সুদীপ বন্দ্যোপাধ্যায় সহ তৃণমূল সাংসদরা। এমনকি বিজেপিকে তাঁকে ভুল বোঝাচ্ছে বলেও শাহ জানান সাংসদরা।

 ধনখড় কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের সাক্ষাৎ

ধনখড় কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের সাক্ষাৎ

আর সেখানেই রাজ্যপালকে সরানোর দাবিও জানানো হয়। আর এর মধ্যেই শাহ-ধনখড় বৈঠক। প্রায় ঘন্টাখানেকের বেশী সময় ধরে চলে দুজনের এই বৈঠক। তবে ঠিক কি নিয়ে বৈঠক হয়েছে তা নিয়ে কিছু বলা হয়নি। তবে রাজ্যপালের সরকারি টুইটার হ্যান্ডলে লেখা হয়েছে, 'পশ্চিমবঙ্গের রাজ্যপাল জগদীপ ধনখড় কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের বাসভবনে গিয়ে তাঁর সঙ্গে সাক্ষাৎ করেছেন।' তবে মনে করা হচ্ছে, এই বৈঠকে রাজ্যের সাম্প্রতিক পরিস্থিতি নিয়েই হয়তো শাহ-ধনখড় আলোচনা হয়েছে। এমনকি রামপুরহাট-কাণ্ডের বিষয়েও রাজ্যপালের কাছে তথ্য স্বরাষ্ট্রমন্ত্রী নিতে পারেন বলেও মনে করা হচ্ছে।

তীব্র আক্রমণ করা হয়েছে শাসকদলের তরফে

তীব্র আক্রমণ করা হয়েছে শাসকদলের তরফে

যদিও এহেন বৈঠক ঘিরে ইতিমধ্যে রাজ্যপালকে তীব্র আক্রমণ করা হয়েছে শাসকদলের তরফে। এই প্রসঙ্গে কুণাল ঘোষ জানিয়েছেন, এই রাজ্যপাল অন্য রাজ্যে কিছু হলে চোখে দেখতে পাননা। এমনকি বাংলার প্রতি কেন্দ্রের বঞ্চনাও ওনার চোখে ধরা পড়ে না বলেও আক্রমণ।

 শাহের কাছে জানান বাংলার সাংসদরা

শাহের কাছে জানান বাংলার সাংসদরা

বলে রাখা প্রয়োজন, রামপুরহাট-কাণ্ডের পরেই কেন্দ্রীয় হস্তক্ষেপ চেয়ে শাহের কাছে জানান বাংলার সাংসদরা। সুকান্ত মজুমদারের নেতৃত্বে বিজেপি সাংসদরা স্বরাষ্ট্রমন্ত্রীর সঙ্গে দেখা করেন। আর এই বিতর্কের মধ্যেই ইতিমধ্যে ঘটনার বিস্তারিত তথ্য তলব করা হয় মন্ত্রকের তরফে। এমনকি প্রতিনিধিদলকে পাঠানোর সিদ্ধান্ত নেওয়া হয়। আর এই বিতর্কের মধ্যেই তৃণমূল সাংসদরা শাহের সঙ্গে দেখা করে রাজ্যপালকে সরানোর দাবি জানান।

English summary
Jagdeep Dhankhar meets Home Minister Amit Shah in Delhi after Bagtui Case
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X