• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

মুখ্যমন্ত্রীর নির্দেশে ভেঙে ফেলা হচ্ছে প্রাক্তন মুখ্যমন্ত্রীর ভবন! কী ঘটছে 'জগন'-প্রদেশে

  • |

সদ্য দখল করেছেন তখত। আর তারপর থেকেই একের পর এক সিদ্ধান্তের জেরে খবরের শিরোনামে উঠে আসছেন অন্ধ্রপ্রদেশের মুখ্যমন্ত্রী জগন্মোহন রেড্ডি। তিরুপতি তিরুমালা মন্দিরের কমিটির প্রধান পদে নিজের আত্মীয়কে বসিয়ে ইতিমধ্যেই খবরের শিরোনাম আকর্ষণ করেছেন জগন। আর এবার তিনি কোপ ফেললেন রাজ্যের প্রাক্তন মুখ্যমন্ত্রী চন্দ্রবাবু নাইডুর তৈরি সরকারি ভবনের ওপর।

'প্রজা বেদিকা' ভেঙে ফেলা

'প্রজা বেদিকা' ভেঙে ফেলা

'প্রজা বেদিকা' ভবনটি নির্মাণ করেছিলেন অন্ধ্রপ্রদেশের প্রাক্তন মুখ্যমন্ত্রী চন্দ্রবাবু নাইডু। আর সেই ভবন ছিল চন্দ্রবাবু নাইডুর বাড়ির ঠিক পাশে। এই সরকারি ভবনটিই এবার ভেঙে ফেলার সিদ্ধান্ত নিলেন অন্ধ্রপ্রদেশের বর্তমান মুখ্যমন্ত্রী চন্দ্রবাবু নাইডু।

চন্দ্রবাবুর আর্জি

চন্দ্রবাবুর আর্জি

ভবন ভেঙে ফেলার আগে চন্দ্রবাবু জগন্মোহনের কাছে আবেদন জানিয়েছিলেন যাতে ওই ভবনটিতে তাঁকে থাকতে দেওয়া হয়। কারণ, এখন তিনি রাজ্যের বিরোধী দলনেতা । আর সেই পদাধিকারে এখন তিনি ওই ভবনে থাকতে চাইছেন। এই আর্জির চিঠি জগন্মোহনকে চন্দ্রবাবু পাঠানোর পরই ভেঙে ফেলা হয় এই ভবন।

অন্ধ্রপ্রদেশের ভোট অঙ্ক

অন্ধ্রপ্রদেশের ভোট অঙ্ক

লোকসভা নির্বাচনে অন্ধ্রপ্রদেশে নিজের গড় খুইয়েছেন চন্দ্রবাবু নাইডু। ১৭৫ আসনের বিধানসভায় জগন্মোহন রেড্ডির দল ওয়াই এসআর কংগ্রেস পেয়েছে ১৫১ টি আসন। এরপর সংখ্যাগরিষ্ঠতা নিয়ে অন্ধ্রপ্রদেশে ক্ষমতায় আসবার পরই একের পর এক সিদ্ধান্ত নিয়ে চলেছেন জগন্মোহন।

English summary
Jagan Mohan Reddy orders demolition of Chandrababu Naidu's Praja Vedika residence.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X