• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

তৃতীয় দিনে সমাপ্ত হান্দওয়ারায় সেনা-জঙ্গিদের সংঘর্ষ! ২ জঙ্গি, ৫ নিরাপত্তাকর্মীর মৃত্যু

তৃতীয় দিনে গিয়ে সমাপ্ত হল হান্দওয়ারায় সেনা-জঙ্গিদের সংঘর্ষ। রবিবার সেখানে দুই জঙ্গির মৃত্যু হয়। এদিন এক সিআরপিএফ জওয়ানেরও মৃত্যু হয়। মৃত সিআরপিএফ জওয়ানের নাম শ্যাম নারায়ণ সিং। তিনি উত্তর প্রদেশের গাজিপুরের বাসিন্দা বলে জানা গিয়েছে।

তৃতীয় দিনে সমাপ্ত হান্দওয়ারায় সেনা-জঙ্গিদের সংঘর্ষ! ২ জঙ্গি ৫ নিরাপত্তাকর্মীর মৃত্যু

জম্মু ও কাশ্মীর পুলিশ জানিয়েছে, সংঘর্ষস্থল থেকে দুই জঙ্গির দেহও উদ্ধার করা হয়েছে। এখনও তাদের পরিচয় সম্পর্কে নির্দিষ্ট কোনও তথ্য পাওয়া যায়নি। সংঘর্ষস্থল থেকে অস্ত্র ও গোলাবারুদ উদ্ধার করা হয়েছে।

হান্দওয়ারার সেনা-জঙ্গি সংঘর্ষ এদিন তৃতীয় দিনে পড়ে। বৃহস্পতিবার রাতে হান্দওয়ারার বাবাগুণ্ডে তল্লাশি অভিযান শুরুর পরে গুলি যুদ্ধ শুরু হয়ে গিয়েছিল। বৃহস্পতিবার রাতে এক সিআরপিএফ অফিসার-সহ চার নিরাপত্তা কর্মীর মৃত্যু হয়েছিল। শুক্রবার সংঘর্ষ চলার সময়ে গুলিতে এক সাধারণ নাগরিকেরও মৃত্যু হয়েছিল।

কাশ্মীরের আইজিপি এসপি পানি জানিয়েছেন, সংঘর্ষের সময় দুপক্ষই যথেচ্ছ বুলেটের ব্যবহার করেছে। আর সে জায়গায় এই সংঘর্ষ চলছিল সেখানে সাধারণ জনগণের সংখ্যাও ছিল অনেক। ফলে সাধারণ বাসিন্দাদের সরিয়ে পুরো মাত্রায় ঝাঁপায় নিরাপত্তা বাহিনী।

English summary
On late Thursday night, four security personnel, including a CRPF officer, were killed. During clashes in the area, one civilian had succumbed to bullet injuries on Friday.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X