উন্নয়ন ও পরিবারতন্ত্রের লড়াই গুজরাটে, কেন এমন বললেন প্রধানমন্ত্রী মোদী

  • Posted By: Soumik
Subscribe to Oneindia News

গুজরাটে এবারের নির্বাচন উন্নয়ন ও পরিবারতন্ত্রের মধ্যে লড়াই হবে। এবং পরিবারতন্ত্রকে হারিয়ে সাধারণ মানুষ উন্নয়নেরই হাত ধরবে। সোমবার গান্ধীনগরে গুজরাট গৌরব মহাসম্মেলনে অংশ নিয়ে এমনই আত্মবিশ্বাস দেখালেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। কংগ্রেসকে আক্রমণ করে মোদী বলেন, গুজরাটের উন্নয়নকে সারা দেশের সামনে ছোট করে দেখাতে চাইছেন সনিয়া গান্ধী- রাহুল গান্ধীরা।

উন্নয়ন ও পরিবারতন্ত্রের লড়াই গুজরাটে, কেন এমন বললেন প্রধানমন্ত্রী মোদী

মোদী বলেন, কংগ্রেস চিরকালই গুজরাটের উন্নয়নকে মানতে চায়নি, আর এখন তো তারা রীতিমত রাজ্যের বিকাশকে কটাক্ষ করছে। কংগ্রেসকে সরাসরি চ্যালেঞ্জ জানিয়ে মোদীর দাবি, সাধারণ মানুষকে ভুল না বুঝিয়ে উন্নয়নের নিরিখে লড়াই করুক কংগ্রেস। সেইসঙ্গে তিনি বলেন, কংগ্রেস যদি গুজরাটে এতই ক্ষমতাশালী হয়, তাহলে নির্বাচনের আগেই কংগ্রেসের ২৫ শতাংশ বিধায়ক কেন দল ছাড়লেন।

কংগ্রেসের বিরুদ্ধে সুর চড়িয়ে প্রধানমন্ত্রী বলেন, গুজরাটের মানুষকে হিংসে করে কংগ্রেস, এবং গান্ধী পরিবারের কাছে একটি কাঁটা। সর্দার প্যাটেল ও মোরারজি দেশাইয়ের সঙ্গে কংগ্রেস যা করেছে, ইতিহাস তার সাক্ষী।

অপরদিকে জিএসটি নিয়ে বিরোধীদের প্রধানত কংগ্রেসের বিরোধিতারও জবাব দিয়েছেন মোদী। জিএসটি সংক্রান্ত সিদ্ধান্ত কংগ্রেসও সমান অংশীদার। ফলে জিএসটি নিয়ে কংগ্রেসের অপপ্রচার করা উচিত নয়। সেইসঙ্গে তিনি বলেন, জিএসটি নিয়ে সাধারণ মানুষের সমস্যার দ্রুত সমাধান করার চেষ্টা করছে কেন্দ্রীয় সরকার। বিজেপি কর্মীদের এই সভায় প্রধানমন্ত্রী ছাড়াও উপস্থিত ছিলেন বিজেপি সভাপতি অমিত শাহ ও গুজরাটের মুখ্যমন্ত্রী বিজয় রুপানি।

English summary
People of Gujrat will witness fight between development gand dynasty this election, says PM Narendra Modi

Oneindia - এর ব্রেকিং নিউজের জন্য
সারাদিন ব্যাপী চটজলদি নিউজ আপডেট পান.