• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

'রাহুলকে সিএএ-র ইটালিয়ান কপি, আর বামেদের চিনা সংস্করণের কপি পাঠানো হবে ', কটাক্ষে বিঁধলেন বাবুল

সিএএ নিয়ে মিথ্যা প্রচার চালাচ্ছে কংগ্রেস ও বিরোধী দলগুলি। এমনই বক্তব্য নিয়ে বিজেপি নেতা বাবুল সুপ্রিয়র। ফের তিনি চেনা মেজাজে নাগরিকত্ব আইন ইস্যুতে একযোগে আক্রমণ করেছেন বাম ও কংগ্রেস পার্টিকে। ওড়িশায় পার্টির একটি বৈঠকে গিয়ে বাবুল সুপ্রিয় একাধিক ইস্যুতে বিরোধীদের দিকে তোপ দেগেছেন।

'রাহুলকে ইটালিয়ান সংস্করণ সিএএ-র'

'রাহুলকে ইটালিয়ান সংস্করণ সিএএ-র'

বাবুল সুপ্রিয় ওড়িশার গঞ্জাম জেলায় একটি দলীয় কর্মসূচিতে পৌঁছে ছিলেন মঙ্গলবার। আর সেই দিনই একযোগে ফের বাম ও কংগ্রেস নেতাদের ওপর আক্রমণ শানান বঙ্গ বিজেপির এই নেতা। তিনি বলেন, ইটালিয়ান ভাষায় অনুদিত একটি সিএএর কপি রাহুল গান্ধীকে দেওয়া হবে, যদি তিনি এখনও সিএএ সম্পর্কে না বুঝে থাকেন। একইভাবে বাম দলগুলিকে চিনা সংস্করণের কপি দেওয়া হবে।

 তৃণমূলের বিরুদ্ধে ক্ষোভ

তৃণমূলের বিরুদ্ধে ক্ষোভ

তৃণমূলের বিরুদ্ধে এদিনও চেনা মেজাজে ক্ষোভ উগড়ে দেন বাবুল সুপ্রিয়। তিনি বলেন , বাংলায়, বারবার তৃণমূল মানুষকে বিপথে চালিত করছে। সিএএ ইস্যুতে মমতা বন্দ্যোপাধ্যায়ের দল বহুবার ভুল বোঝানোর চেষ্টা করে চলেছে বলে দাবি করেন বাবুল।

 বসুধৈব কুটুম্বকম এর বার্তা বাবুলের

বসুধৈব কুটুম্বকম এর বার্তা বাবুলের

বাবুল সুপ্রিয় এদিন দাবি করেন, মোদী সরকার ' বসুধৈব কুটুম্বকম' এর আদর্শ নিয়ে এগিয়ে চলছে। আর সেই কারণেই পাকিস্তান, আফগানিস্তান, বাংলাদেশ থেকে আগত অত্যাচারিত শরণার্থীদের ভারতে থাকতে দেওয়ার কথা বলা হয়েছে সম্মানজনকভাবে। আর এই সম্মান দিতেই তাঁদের নাগরিকত্ব গ্রহণের প্রস্তাব দেওয়া হচ্ছে।

English summary
Italian Copy Of CAA Will Be Sent To Rahul,Babul Supriyo's attack Continues.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X