জায়রা ওয়াসিম হেনস্থাকাণ্ডে ধৃত ব্যক্তির স্ত্রীর এই চাঞ্চল্যকর অভিযোগ

  • Posted By:
Subscribe to Oneindia News

জাতীয় পুরস্কারপ্রাপ্ত অভিনেত্রী জায়রা ওয়াসিমকে বিমানে সফররত অবস্থায় হেনস্থা করার অভিযোগে রবিবার শোরগোল পড়ে যায়। ঘটনার কথা জানিয়ে ইনস্টাগ্রাম পোস্টে কান্নায় ভেঙে পড়েন 'দঙ্গল' খ্যাত এই অভিনেত্রী। এরপরই অভিযুক্তকে ধরতে তৎপর হয় মুম্বই পুলিশ। পরে মুম্বই থেকে ৩৯ বছর বয়সী অভিযুক্ত ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়।

জায়রা ওয়াসিম হেনস্থাকাণ্ডে ধৃত ব্যক্তির স্ত্রীর এই চাঞ্চল্যকর অভিযোগ

ধৃত ব্যক্তি পুলিশি জেরায় জানিয়েছেন অনিচ্ছাবশত এই ঘটনা হয়ে গিয়েছে তাঁর তরফে। তবে ওই ব্যক্তির স্ত্রী গোটা বিষয়টিকে পাবলিসিটি স্টান্ট বলে দাবি করেছেন। ওই ব্যাক্তির স্ত্রীয়ের দাবি গোটা বিষয়ে তাঁর স্বামীকে দোষী সাজানো হচ্ছে। মহিলার দাবি, অভিনেত্রী হিসাবে জায়রা খবরে আসতে চেয়ে এই ধরনের ভিডিও পোস্ট করে নজর কাড়ার ঘৃন্য় চেষ্টা করছেন।

[আরও পড়ুন:জায়রা ওয়াসিম-হেনস্থাকাণ্ডে রিপোর্ট তলব কেন্দ্রের,কাশ্মীরী অভিনেত্রীর জন্য সরব মুখ্যমন্ত্রী]

অভিযুক্তের স্ত্রীর প্রশ্ন, ঘটনার দুঘণ্টা পরে কেন ইনস্টাগ্রামে ঘটনার কথা জানিয়েছেন জায়রা? তিনি এই ঘটনা আগেই বিমানের অ্যালার্ম বাজিয়ে জানাতে পারতেন বলে দাবি করেন ওই মহিলা। পাশাপাশি এই মহিলার দাবি, তাঁর স্বামী ভীষণই ঘরোয়া, তিনি কোনও দিনও কারও সঙ্গে অভব্য আতরণ করেননি।

English summary
Bollywood actress shocked everyone with her Instagram post where she alleged that her co-passenger on Air Vistara flight was rubbing his foot against her back and neck while she was half asleep.

Oneindia - এর ব্রেকিং নিউজের জন্য
সারাদিন ব্যাপী চটজলদি নিউজ আপডেট পান.