• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

ভারতের কাছে সম্মানের, ট্রাম্পের সফর নিয়ে প্রতিক্রিয়া মোদীর

সোমবার থেকে শুরু হচ্ছে আমেরিকার প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের দুদিনের ভারত সফর। তার আগের দিন রবিবার, ট্রাম্পের ভারত সফরকে স্বাগত জানালেন মোদী। বিষয়টি নিয়ে টুইট করে মোদী বলেছেন, এই সফর ভারতের কাছে সম্মানের। তিনি বলেছেন এই সফরে দ্বিপাক্ষিক নানা বিষয়ে সম্পর্কের উন্নতি হবে। বিভিন্ন ক্ষেত্রে দুদেশের মধ্যে যোগাযোগ আরও বাড়বে বলেও মন্তব্য করেছেন তিনি।

রবিবারেই রওনা

রবিবারেই রওনা

জানা গিয়েছে, ভারতীয় সময় সন্ধে সাড়ে সাতটা নাগাদ ওয়াশিংটন থেকে রওনা দেবে। মধ্যে জার্মানি হয়ে সোমবার দুপুর নাগাদ আহমেদাবাদের সর্দার বল্লভভাই প্যাটেল আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছবেন তিনি। ডোনাল্ট ট্রাম্পের এই সফরে স্ত্রী মেলানিয়া ট্রাম্প ছাড়াও উচ্চ পর্যায়ের এক প্রতিনিধি দল রয়েছে।

'ট্রাম্পের সফর ভারতের কাছে সম্মানের'

'ট্রাম্পের সফর ভারতের কাছে সম্মানের'

প্রধানমন্ত্রী মোদী ট্রাম্পের ভারত সফরকে স্বাগত জানিয়েছেন। তিনি বলেছেন, এটা ভারতের কাছে সম্মানের যে তিনি আগামীকাল আমাদের সঙ্গে থাকবেন। ট্রাম্পের জন্য আহমেদাবাদে ঐতিহাসিক অনুষ্ঠান আয়োজনের কথাও জানিয়েছেন তিনি। এমাসের শুরুর দিকে মোদী জানিয়েছিলেন, তিনি ট্রাম্পের সফরে অত্যন্ত আনন্দিত। ১২ ফেব্রুয়ারির টুইটে মোদী বলেছিলেন, সম্মানীয় অতিথিকে স্বাগত জানাতে স্মরণীয় অনুষ্ঠানের আয়োজন করা হবে।

২২ কিমি রোড শো

২২ কিমি রোড শো

সোমবার এয়ারপোর্ট থেকে মোতেরা স্টেডিয়াম, এই ২২ কিমি রোড শো-তে অংশ নেবেন ট্রাম্প ও মোদী। মোতেরা স্টেডিয়ামের পথে দেশের ২৮ টি রাজ্যের জন্য ২৮ টি স্টেজ তৈরি করা হয়েছে। রোড শোতে হাজারো মানুষ রাজ্য ও কেন্দ্রশাসিত অঞ্চলগুলির সংস্কৃতি তুলে ধরবেন। এছাড়াও এই পথে মহাত্মা গান্ধী জীবনের নানা অংশও তুলে ধরা হবে।

মোতের স্টেডিয়ামে অনুষ্ঠান শুরু ১২.৩০-এ

মোতের স্টেডিয়ামে অনুষ্ঠান শুরু ১২.৩০-এ

মোতের স্টেডিয়ামে নমস্তে ট্রাম্প অনুষ্ঠানে একসঙ্গে বক্তৃতা দেবেন মোদী ও ট্রাম্প। অনুষ্ঠান শুরু হবে দুপুর ১২.৩০এ-। এই অনুষ্ঠানটি অনেকটাই হিউস্টনের 'হাউডি মোদী'-র মতো হবে।

এবার তৃণমূলে বিরোধী দলনেতার ভাই! দুধের স্বাদ ঘোলে মেটাচ্ছে, কটাক্ষ আব্দুল মান্নানের

English summary
It is an honour, PM Modi says on Donald Trump's visit in India. He made tweet on this.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X