• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

মোদী কলিযুগের ধৃতরাষ্ট্র , নূপুরকে গ্রেফতারের দাবি ইসলাম ধর্মগুরুর

Google Oneindia Bengali News

নূপুর শর্মার নবীকে নিয়ে বিতর্কিত মন্তব্যের প্রতিবাদে রাজস্থানের জয়পুরে অনুষ্ঠিত একটি অনুষ্ঠানে উস্কানিমূলক মন্তব্য করলেন উত্তরপ্রদেশ-ভিত্তিক ইসলাম ধর্মগুরু মওলানা তৌকির রাজা। অল ইন্ডিয়া আমান-ই-ইনসাফ সম্মেলনে সাজ্জাদ নোমানি, যিনি ইসলাম ধর্মে পণ্ডিত এবং পিএফআই-এর আনিস আহমেদ হাজার হাজার মুসলমানের নিয়ে হওয়া ওই সমাবেশে উপস্থিত ছিলেন।

মোদী কলিযুগের ধৃতরাষ্ট্র , নূপুরকে গ্রেফতারের দাবি ইসলাম ধর্মগুরুর

সম্মেলনে বক্তৃতায় মওলানা তৌকীর রাজা বলেন, দেশে মুসলমানদের ওপর অত্যাচার চলছে কিন্তু প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী কিছুই করছেন না। রাজা বলেন, "প্রধানমন্ত্রী মোদী হলেন কলিযুগের ধৃতরাষ্ট্র।"তিনি বলেন যে, "মুসলমানদের জেলে রাখা হচ্ছে, নির্যাতন করা হচ্ছে এবং আমাদের শিশুদের উপর গুলি চালানো হচ্ছে কিন্তু নূপুর শর্মা যিনি প্রাক্তন বিজেপি মুখপাত্র তাঁকে এখনও গ্রেফতার করা হয়নি। তাকে গ্রেপ্তার না করা পর্যন্ত মুসলমানরা শান্তিতে থাকবে না, বলে তিনি জানিয়েছেন।

প্রধানমন্ত্রীকে আরও আক্রমণ করে, রাজা বলেন, 'এই দেশের নেতা সব জানেন, তিনি সব শোনেন। কিছু করেন না। তিনি আসলে কলিযুগের ধৃতরাষ্ট্র। যতক্ষণ না তিনি নূপুরের বিরুদ্ধে ব্যবস্থা না নেবেন ততক্ষণ দেশের পরিবেশের উন্নতি হবে না।' সরকার কেন সাসপেন্ড হওয়া বিজেপি কর্মীর বিরুদ্ধে ব্যবস্থা নিচ্ছে না? নাকি আপনি শুধু মুসলমানদের বলতে চান যে সরকার তাদের কথা শুনতে চায় না ?।

নূপুর শর্মা ইস্যুতে কেন মৌন বাংলাদেশ? নেপথ্যে কোন কারণনূপুর শর্মা ইস্যুতে কেন মৌন বাংলাদেশ? নেপথ্যে কোন কারণ

রাজা এও বলেন যে , "আমাদের প্রতিবাদ হিন্দু সম্প্রদায় বা পুলিশের বিরুদ্ধে নয়" । সংবাদমাধ্যমের সঙ্গে কথা বলার সময় তৌকির রাজা সম্মেলনের সময় কোনও উস্কানিমূলক বিবৃতি দেওয়ার বিষয়টি অস্বীকার করেন। তিনি বলেন, "দেশের পরিস্থিতি উদ্বেগজনক। প্রধানমন্ত্রী মোদীকে অবশ্যই এই বিষয়ে কথা বলতে হবে।" বিজেপি ৫ জুন তার জাতীয় মুখপাত্র নূপুর শর্মাকে বরখাস্ত করেছিল এবং দিল্লি বিজেপির মিডিয়া প্রধান জিন্দালকে বহিষ্কার করেছিল কারণ নবীর বিরুদ্ধে তাদের বলা অবমাননাকর মন্তব্য ভারত ও উপসাগরীয় দেশগুলিতে ক্ষোভের কারণ হয়ে দাঁড়িয়েছিল।

English summary
modi is the dhirtarashtra of kaliyug says maulana taukir raja
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X