• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বাবরি ধ্বংসের প্রতিশোধ, গোপনে ঘৃণা ছড়িয়ে ভারতে নাশকতার কোন জাল বুনছে ISIS

অযোধ্যায় িবতর্কিত স্থানে রাম মন্দির নির্মাণের অনুমতি দেওয়ার পরেই একাধিক চরমপন্থী মুসলিম সংগঠন তলে তলে ঘৃণার রাজনীতি শুরু করেছে। সূত্রের খবর প্রাচ্যের জঙ্গি সংগঠন আইএসআইএস নতুন করে ভারতে সন্ত্রাসের উস্কানি দিয়ে চলেছে এমনই চাঞ্চল্যকর তথ্য প্রকাশ্যে এসেছে। আইএসআইএস জঙ্গি সংগঠন বাবরি মসজিদ ধ্বংসের প্রতিশোধ নিয়ে উস্কানি দিয়ে চলেছে নিজেদের পত্রিকায়।

হিংসা ছড়ানোর ছক

হিংসা ছড়ানোর ছক

বাবু বক্কর অল বাগদাদীর মৃত্যুর পরেও আইএস কিন্তু তলে তলে কাজ করে চলেছে। ভারতে নাশকতা ছাড়ানোর টার্গেট নিয়ে গোপনে কাজ করে চলেছে নিষিদ্ধ এই জঙ্গি সংগঠনটি। নিজেদের একাধিক পত্রিকা ভারতে বাবরি মসজিদ ধ্বংসের প্রতিশোধ নেওয়ার বার্তা প্রচার করে চলেছে তারা। তাতেই এক শ্রেণির রক্ত গরম করে হিংসা ছড়ানোর ছক কষছে জঙ্গি সংগঠনটি।

 আইএসআইএসের পত্রিকা

আইএসআইএসের পত্রিকা

নতুন ছকে এগোচ্ছে নিষিদ্ধ জঙ্গি সংগঠন আইএসআইএস। ভয়েস অব হিন্দ নামে সেই পত্রিকার অন্তরানে চলছে নাশকতার উস্কানি। সেখানেই বাবরি মসজিদ ধ্বংসের প্রতিশোধ নেওয়ার বার্তা ছড়িয়ে চলেছে জঙ্গি সংগঠনটি। ডিজিটাল ম্যাগাজিন এটি। তাতে বাবরি মসজিদ ধ্বংসের একাধিক ছবি শেয়ার করা হয়েছে।

 আদবানীদের উপর নজর

আদবানীদের উপর নজর

বাবরি মসজিদ ধ্বংসের প্রতিশোধ নেওয়ার উস্কানি দেওয়ার পাশাপাশি সম্প্রতি এই মামলায় যে নেতাদের অব্যহতি দেওয়া হয়েছে তাঁদের উপরেও কড়া নজর রাখাছে আইএসআইএস। ডার্ক ওয়েব এবং টেিলগ্রামের মাধ্যমে চরমপন্থী এই বার্তা পৌঁছে দেওয়া হচ্ছে ভারতে জিহাদি মনোভাবাপন্নদের কাছে।

 বাবরি মামলায় অব্যহতি

বাবরি মামলায় অব্যহতি

বাবরি মসজিদ ধ্বংস মামলায় সম্প্রতি লখনউ হাইকোর্ট ঐতিহাসিক রায় দিেয়ছে। তাতে এই মামলায় অন্যতম অভিযুক্ত লালকৃষ্ণ আদবানী, উমা ভারতী, মুরলী মনোহর যোশী সহ একাধিক সংঘ নেতা এবং বিজেপি নেতাকে অব্যহতি দেওয়া হয়েছে। এবং তাঁরা যে উস্কানি দেননি তাও জানিয়েছেন বিচারপতি।

English summary
ISIS terror group instigate violence in India to promote Babri Masjid
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X