• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

কাশ্মীর নিয়ে চেঁচিয়ে লাভ হয়নি, এবার আইএসআইকে দিয়ে জঙ্গি হামলার ছক পাকিস্তানের

আন্তর্জাতিক মহলে দৃষ্টি আকর্ষণ করতে নয়া পরিকল্পনা পাকিস্তানের। সূত্রের খবর অনুযায়ী, পাকিস্তানের আইএসআই, জম্মু ও কাশ্মীরে জঙ্গি হামলার চেষ্টা চালিয়ে যাচ্ছে। জঙ্গি হানা হলে, আন্তর্জাতিক মহলে দৃষ্টি আকর্ষণ করা যাবে বলে মনে করছে তারা।

আন্তর্জাতিক সম্প্রদায়ের দৃষ্টি আকর্ষণে ব্যর্থ! কাশ্মীর নিয়ে নয়া পরিকল্পনা পাকিস্তানের

সূত্রের খবর অনুযায়ী নতুন গঠিত জম্মু ও কাশ্মীর সীমারেখার মধ্যে জঙ্গি হানার মাধ্যমে হিংসা তৈরির পরিকল্পনা চালিয়ে যাচ্ছে। জানা গিয়েছে, পাকিস্তানি রেঞ্জারদের মতোই পোশাক দেওয়া হয়েছে জঙ্গিদের। আইএসআই-এর উদ্দেশ্যই হল জম্মু ও কাশ্মীরের অস্থিরতা বজার রাখা।

ভারতের সংবিধানের ৩৭০ ধারা এবং এবং ৩৫ ধারা অবলুপ্তির জেরে জম্মু ও কাশ্মীরের যে বিশেষ মর্যাদা ছিল তা খর্ব করা হয়েছে। বিষয়টি নিয়ে আন্তর্জাতিক সম্প্রদায়ের দৃষ্টি আকর্ষণের চেষ্টা করেও ব্যর্থ হয়েছে তারা। এবার তারা দৃষ্টি ঘুরিয়ে ভারতকে কালিমালিপ্ত করতে চায়।

পাকিস্তানের প্রধানমন্ত্রী নিজের দেশে উগ্রপন্থা নিয়ন্ত্রণে আনতে না পারলেও, বাইরের দেশগুলিকে জম্মু ও কাশ্নীরের উগ্রপন্থা নিয়ে সতর্ক করেছিলেন। তিনি সতর্ক করে বলেছিলেন, ভারতকে নিয়ন্ত্রণ না করলে পরিস্থিতি ভয়াবহ আকার ধারন করবে। এতসব বলেও আন্তর্জাতিক সম্প্রদায়কে টলাতে পারেনি পাকিস্তান।

এরপর পাকিস্তান পরিকল্পনা করেছে, কাশ্মীর নিয়ে আন্তর্জাতিক আদালতের শরণাপন্ন হওয়ার।

English summary
ISI of Pakistan is planning to carry out terrorist attacks in Jammu and Kashmir to draw international attention
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X