• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

'এটা কি একনায়কতন্ত্র চলছে!' দিল্লিতে সাংসদদের নিয়ে তোলপাড় হতেই বিধ্বংসী মেজাজে অধীর

Google Oneindia Bengali News

একের পর এক ঘটনার জেরে ফের একবার খবরে অধীর চৌধুরী। এদিন, সংসদে হই হট্টগোলের জন্য ৭ জন কংগ্রেস সাংসদকে এদিন সাসপেন্ড করা হয়েছে। তারপরই ক্ষোভে ফেটে পড়েন অধীর। এদিকে, এই ঘটনার পরই অধীর চৌধুরীর গাড়িকে আটকে দেয় দিল্লি পুলিশ। তার নেপথ্যেও রয়েছে বেশ কিছু কারণ।

'এটা কি একনায়কতন্ত্র চলছে'

'এটা কি একনায়কতন্ত্র চলছে'

'এটা কি একনায়কতন্ত্র চলছে? দিল্লি হিংসা নিয়ে মনে হচ্ছে সরকার কোনও কথাই বলতে চাইছে না সংসদে। আর তাই জন্যই এমন সাসপেনশন। আমরা এটার কড়া নিন্দা করি।' এমন বক্তব্যেই এদিন সাংসদদের সাসপেন্ড হওয়া নিয়ে কড়া প্রতিক্রিয়া দেন অধীর চৌধুরী।

অধীরের গাড়িকে ঘিরে বিতর্ক

অধীরের গাড়িকে ঘিরে বিতর্ক

এদিকে মুর্শিদাবাদের রবিন হুড অধীর চৌধুরীর গাড়ি দিল্লি পুলিশ বাজেয়াপ্ত করেছে বলে খবর। গাড়িতে সাংসদের গাড়ি হিসাবে যে স্টিকার থাকে, সেই স্টিকারের মেয়াদ ফুরিয়ে যায় বলে দাবি করেছে দিল্লি পুলিশ। আর তার জেরেই বাংলার দাপুটে সাংসদের গাড়ি দিল্লি পুলিশ আটকেছে বলে খবর।

অধীর চৌধুরীর বাসভবনে অগ্নিকাণ্ড

অধীর চৌধুরীর বাসভবনে অগ্নিকাণ্ড

এর আগে, দিল্লিতে অধীর চৌধুরীর বাসভবনে অগ্নিকাণ্ডের ঘটনায় রীতিমতো আতঙ্ক ছড়ায়। তাঁর বাসভবনে এই অগ্নিকাণ্ডের ঘটনায় বহু গুরুত্বপূর্ণ নথি নষ্ট হয়ে গিয়েছে বলে দাবি করেন অধীর চৌধুরী।

দিল্লি পরিস্থিতি ও অধীর চৌধুরী

দিল্লি যখন অশান্ত অবস্থার মধ্য দিয়ে যাচ্ছে, সেই সময় অধীর চৌধুরী বাংলার ১১ জনকে উদ্ধার করতে এগিয়ে যান। শুধু তাই নয়, দিল্লির হিংসা থেকে দূরে সরিয়ে মুর্শিদাবাদের নওয়দার সেই ১১জনকে কলকাতাগামী ট্রেনে তুলে দেন অধীর। এমন ঘটনা র জেরেও এই কয়েকদিনে শিরোনাম কেড়েছেন বহরমপুরের সাংসদ।

প্রার্থী ঠিক না হলেও পুরনির্বাচনে পশ্চিম মেদিনীপুরে প্রচারের অভিমুখ ঠিক করল তৃণমূলপ্রার্থী ঠিক না হলেও পুরনির্বাচনে পশ্চিম মেদিনীপুরে প্রচারের অভিমুখ ঠিক করল তৃণমূল

English summary
Is this a dictatorship, Adhir Chowdhury asks after 7 Cong MP suspended .
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X