• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

জিওফাইবারের আপলোড স্পিড কি কমতে চলেছে? কী বলছে রিপোর্ট

গ্রাহকদের বিভিন্ন সুযোগ-সুবিধা দেওয়া জিও নেটওয়ার্কের হলটা কী! ফ্রি ভয়েজ কল, ডেটা সার্ভিস সহ একাধিক অফার দেওয়া জিও নাকি তাদের আপলেড স্পিড কমিয়ে দিচ্ছে বলে এক রিপোর্টে দাবি করা হয়েছে। কিন্তু কেন, তা অবশ্য জানা যায়নি।

জিওফাইবারের আপলোড স্পিড কী কমতে চলেছে? কী বলছে রিপোর্ট

টেলিকম টকের এক রিপোর্টে বলা হয়েছে, কিছু টুইটার ইউজার তাঁদের পেজে জিও সংক্রান্ত নিজেদের খারাপ অভিজ্ঞতার কথা লিখেছেন। তাঁদের অভিযোগ, জিওফাইবারের ডাউনলোড স্পিড আগের থেকে অনেক কমিয়ে দেওয়া হয়েছে। কোম্পানির এক অংশের তরফে সেই খবরের সত্যতা মেনে নেওয়া হয়েছে বলেও দাবি করা হয়েছে। জানানো হয়েছে, জিওফাইবারের ডাউনলোড স্পিড দশ ভাগের এক ভাগ হারে কমিয়ে দেওয়া হচ্ছে। অর্থাৎ এতদিন যাঁরা ১০০এমবিপিএস স্পিড পাচ্ছিলেন, তাঁরা এখন ১০এমবিপিএস পাবেন।

সম্প্রতি জিওফাইবার ব্যবহারকারীদের জন্য বিলিং-র ব্যবস্থা চালু করে দিয়েছে নির্দিষ্ট কোম্পানি। জিওফাইবার প্রিভিউ অফারের অধীনে যাঁরা এতদিন ইন্টারনেটের সুবিধা নিচ্ছিলেন, তাঁদের জন্য হোম ব্রডব্র্য়ান্ড পরিকল্পনার ব্যবস্থা করা হয়েছে। কে কোন জিওফাইবার প্ল্য়ান নিচ্ছেন, তার ওপর ভিত্তি করে টাকা কাটা হচ্ছে। বিশেষজ্ঞদের ধারণা, ক্ষতির অঙ্ক আচমকা বেড়ে যাওয়াতেই এই সিদ্ধান্ত নিতে বাধ্য হয়েছে মুকেশ আম্বানি গোষ্ঠী।

English summary
Is Jio cutting down fiber upload speed?
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X