• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

রাত ৯ টার কর্মসূচিতে 'বিজেপি কি তাদের প্রতিষ্ঠাদিবস পালন করাচ্ছে'! জোরালো তোপ কুমারস্বামীর

  • |

৫ এপ্রিল রাত ৯ টার সময় ৯ মিনিট ধরে ঘরের আলো বন্ধ রেখে দেশবাসীকে বারন্দায় গিয়ে প্রদীপ বা টর্চের আলো জ্বালিয়ে রাখার পরামর্শ দিয়েছেন প্রধানমন্ত্রী। কিন্তু বেছে বেছে কেন ৫ এপ্রিলকেই কেন বেছে নিলেন মোদী? এই প্রশ্ন তুলে , টুইটারে একটি ব্যাখ্যা দিয়েছেন জেডিএস নেতা তথা কর্ণাটকের প্রাক্তন মুখ্যমন্ত্রী এইচ ডি কুমারস্বামী।

বিজেপির সঙ্গে আজকের অনুষ্ঠানের যোগ কোথায়?

বিজেপির সঙ্গে আজকের অনুষ্ঠানের যোগ কোথায়?

উল্লেখ্য, কুমারস্বামীর দাবি, ৬ এপ্রিল বিজেপির প্রতিষ্ঠাদিবস। আর তার আগে সেই উপলক্ষ্য়কে মনে রেখে ৫ এপ্রিল রাতে দেশবাসীকে করোনা মোকাবিলার নামে প্রদীপ জ্বালিয়ে উদযাপন করতে বাধ্য করছেন মোদী। এমন দাবি করেই, তিনি একাধিক প্রশ্ন তুলেছেন ৫ এপ্রিলের কর্মসূচি নিয়ে।

 কেন ৫ এপ্রিল?

কেন ৫ এপ্রিল?

কুমারস্বামীর দাবি, ৬ এপ্রিল বিজেপি নিজের প্রতিষ্ঠাদিবস পালন করতে পারবে না করোনার আবহে। তাই তা ৫ এপ্রিল এভাবে পালন করছে। আর তাতে দেশবাসীকেও সামিল করা হচ্ছে। কুমারস্বামীর প্রশ্ন এই যুক্তি ছাড়া আর কোন যুক্তি থাকতে পারে বাড়ির বাইরে এসে প্রদীপ জ্বালানোর ক্ষেত্রে? কোন বৈজ্ঞানিক যুক্তি রয়েছে এমন কর্মসূচিতে? প্রশ্ন তুলেছেন কুমারস্বামী।

রাত ৯টায় ৯ মিনিট

রাত ৯টায় ৯ মিনিট

উল্লেখ্য নরেন্দ্র মোদী এদিন রাত ৯ টায় ৯ মিনিটের জন্য দেশবাসীকে বাড়ির আলো বন্ধ রেখে বাইরের বারান্দায় বেরিয়ে সকলকে প্রদীপ জ্বালানোর পরামর্শ দিয়েছেন। এভাবে দেশ একজোটে করোনা যোদ্ধাদের প্রতি কুর্নিশ জানাবে বলে তিনি ভিডিও বার্তায় জানান।

English summary
Is BJP making Indians celebrate party’s founding day, Kumarswamy asks Modi
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X