India
  • search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

অসহিষ্ণুতা বিতর্ক : ক্ষমাপ্রার্থী শাহরুখকে 'অপদার্থ' আখ্যা বিজয়বর্গীয়ের

  • |
Google Oneindia Bengali News

নয়াদিল্লি, ১৭ ডিসেম্বর : অসহিষ্ণুতা বিতর্কে শাহরুখকে নিয়ে জলঘোলা যেন শেষ হয়েও শেষ হচ্ছে না। আগামিকাল শুক্রবার মুক্তি পেতে চলেছে শাহরুখ-কাজল অভিনীত সিনেমা 'দিলওয়ালে'। তার আগে এক সাক্ষাৎকারে অসহিষ্ণুতা বিতর্কে ক্ষমা চেয়েছেন কিং খান। [দেশে অসহিষ্ণুতা ক্রমশই বাড়ছে : পঞ্চাশতম জন্মদিনে জানালেন শাহরুখ খান]

তিনি জানিয়েছেন, অসহিষ্ণুতা সম্পর্কে তিনি যে মন্তব্য করেছেন তাতে কেউ আঘাত পেয়ে থাকলে তিনি দুঃখিত। তিনি আরও জানান তাঁর সিনেম দেখতে লোকে হলে যাবেন সেটা ভেবে তিনি এমন মন্তব্য করছেন না।

অসহিষ্ণুতা বিতর্ক : ক্ষমাপ্রার্থী শাহরুখকে 'অপদার্থ' আখ্যা!

শাহরুখের এই মন্তব্যের পরই ফের আক্রমণ উড়ে এসেছে বিজেপির সাধারণ সম্পাদক কৈলাশ বিজয়বর্গীয়ের তরফে। ফের টুইট করে শাহরুখের নাম না করে তিনি বলেছেন, "এখন ওনার আফশোস হচ্ছে। দেশভক্তদের একতারই এমন অপদার্থদের সঠিক রাস্তায় ফেরাতে বাধ্য করে।"

প্রসঙ্গত গত ২ নভেম্বর নিজের জন্মদিনে সারা দেশে অসহিষ্ণুতার পরিবেশ নিয়ে সরব হন বলিউড বাদশা। যা নিয়ে তাঁকে সঙ্ঘ ও বিজেপি ঘনিষ্ঠদের একেরপর আক্রমণের মুখে পড়তে হয়। বিজয়বর্গীয় আক্রমণ করে বলেন, শাহরুখ ভারতে থাকলেও তার মন থাকে পাকিস্তানে।

এরপর অনেকটা সময় চলে গিয়েছে। আগামিকাল অর্থাৎ শুক্রবার শাহরুখের সিনেমাও মুক্তি পেতে চলেছে। তার আগে ফের একবার বিতর্ক তৈরি হল বলেই মনে করছে ওয়াকিবহাল মহল।

এই সম্পর্কিত আরও খবর পড়ুন এখানে :

ধর্মীয় অসহিষ্ণুতার তর্কে শাহরুখের পাশে চলচ্চিত্র জগতের বিশিষ্টরাধর্মীয় অসহিষ্ণুতার তর্কে শাহরুখের পাশে চলচ্চিত্র জগতের বিশিষ্টরা

পদক ফেরানোর বিরুদ্ধে কথা বলেছেন কোন কোন তারকাপদক ফেরানোর বিরুদ্ধে কথা বলেছেন কোন কোন তারকা

অসহিষ্ণুতার প্রশ্নে মুখ খুললেন আমির খান!অসহিষ্ণুতার প্রশ্নে মুখ খুললেন আমির খান!

আমির খানের 'অসহিষ্ণুতা' নিয়ে কিছু বাংলা জোকসআমির খানের 'অসহিষ্ণুতা' নিয়ে কিছু বাংলা জোকস

আমির কাণ্ডের পর এবার 'অসহিষ্ণুতা' তর্কে মুখ খুললেন সানি লিওনি!আমির কাণ্ডের পর এবার 'অসহিষ্ণুতা' তর্কে মুখ খুললেন সানি লিওনি!

English summary
Intolerance debate : SRK apologise, Kailash attacks again
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X