• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

'ইন্দিরা গান্ধীও তিহারে পাঠিয়েছিলেন পড়ুয়াদের', জামিয়াকাণ্ড নিয়ে সোনিয়াকে তোপ বিজেপির

এক প্রেস বিবৃতিতে গতকালই সোনিয়া গান্ধী অমিত শাহকে চ্যালেঞ্জ ছুঁড়ে বলেন, স্বরাষ্ট্রমন্ত্রী যেন একবার উত্তরপূর্বে গিয়ে পরিস্থিতি দেখে আসেন। এরপরই বিজেপির ক্ষোভ গিয়ে পড়ে কংগ্রেসের সভানেত্রীর ওপর। নির্মলা সীতারমন সেই সময় প্রসঙ্গ তোলেন ইন্দিরা গান্ধীর।

তিহার জেল ও ইন্দিরা প্রসঙ্গ

তিহার জেল ও ইন্দিরা প্রসঙ্গ

বিজেপির তরফে কেন্দ্রীয়মন্ত্রী নির্মলা সীতারমন প্রশ্ন তোলেন, কংগ্রেস কোন প্রেক্ষাপটে পড়ুয়াদের অধিকার নিয়ে প্রশ্ন তোলে? তিনি বলেন, ইন্দিরা গান্ধীও কেন্দ্রীয় বিশ্ববিদ্যালয়ের পড়ুয়াদের নিজের জমানায় তিহারে পাঠিয়েছিলেন। সেই সময়ও পুলিশ ক্যাম্পাসে ঢুকেছিল বলে সোচ্চার হন নির্মলা সীতারমন।

সোনিয়াকে আক্রমণ

সোনিয়াকে আক্রমণ

সোনিয়া গান্ধীকে নিয়ে এরপরই তুমুল তোপ দাগেন নির্মলা সীতারমন। তিনি বলেন, 'সোনিয়া গান্ধী কুমিরশ্রু দেখাচ্ছেন পড়ুয়াদের।' এরসঙ্গেই তিনি ইন্দিরা গান্ধীর আমলে ১৯৮৪ সালের শিখ দাঙ্গার প্রসঙ্গ তোলেন। সেই সময় পড়ুয়াদের ওপর প্রবল অত্যাচার চলে বলে দাবি করেন নির্মলা।

 সীতারমনের তোপ সোনিয়াকে

সীতারমনের তোপ সোনিয়াকে

এরপরই নির্মলা সীতারমন বলেন, সোনিয়া গান্ধীর উচিত পরিস্থিতিতে উস্কানি না দিয়ে শান্তির বার্তা পাঠানো। যাতে আর হিংসা না ছড়ায়। প্রসঙ্গত, প্রধানমন্ত্রী মোদী থেকে শুরু করে স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ পর্যন্ত সমস্ত বিজেপি নেতারাই দেশ জুড়ে নাগরিকত্ব ইস্যুতে হিংসার ঘটনায় কংগ্রেসের দিকে তোপ দাগেন।

বিজেপির যুক্তির সঙ্গে মিলে গেল পীরযাদা আব্বাস সিদ্দিকীর কথা! বিজেপির দালাল বলে আক্রমণ মমতার

English summary
Sonia shedding crocodile tears, Indira Gandhi had sent students to Tihar.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X