• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

মে মাস থেকেই তিন মাসের বেতনহীন ছুটিতে ইন্ডিগোর কর্মচারীরা

  • |

২৫শে মার্চ থেকে একটানা লকডাউনের জেরে থমকে বিমান পরিষেবা। আর্থিক মন্দায় ধুঁকছে প্রায় প্রতিটি সংস্থাই। এমতাবস্থায় এবার জোর ধাক্কা ইন্ডিগোর কর্মচারীদের। সূত্রের খবর, ইতিমধ্যেই সংস্থার শীর্ষ কর্মীদের বেতন হ্রাস করার সিদ্ধান্ত নিয়েছে ইন্ডিগো।

মে মাস থেকেই তিন মাসের বেতনহীন ছুটিতে ইন্ডিগোর কর্মচারীরা

পাশাপাশি অনেক কর্মচারীকেই বিনা বেতনে ছুটি পাঠানো হচ্ছে বলেও জানা যাচ্ছে। মে মাস থেকেই এই পদক্ষেপ নেওয়া শুরু হচ্ছে বলে কোম্পানির সিইও রণজয় দত্তর তরফে সংস্ত কর্মচারীদের ই-মেল মারফত জানানো হয়েছে। এদিকে তিন দফার লকডাউনের মাঝে কয়েক হাজার বুকিং বাতিল হওয়ায় তীব্র আর্থিক সঙ্কটের মুখোমুখি হয়েছে ইন্ডিগো।

'লিভ উইদাউট পে'র কথা জানিয়ে সিইও রণজয় দত্ত শুক্রবার ওই ইমেল পাঠান কর্মীদের। সেখানে লেখা হয়েছে, ''বেতন হ্রাসের পাশাপাশি আমাদের আরও কঠিন সিদ্ধান্ত নিতে বাধ্য হতে হচ্ছে। ইতিমধ্যেই মার্চ ও এপ্রিলে আমরা কর্মীদের পুরো বেতনই দিয়েছি। তবে আর্থিক মন্দার জেরে মে মাস থেকে থেকে বেতন হ্রাস করা ছাড়া আমাদের কাছে আর কোনও উপায় নেই।' মে, জুন ও জুলাই মাসে সীমিত ভাবে লিভ উইদাউট পে প্রোগ্রামও চালু হচ্ছে বলে খবর। কর্মীদের গ্রুপ অনুযায়ী, ১.৫ থেকে ৫ দিনের লিভ উইদাউট পে নিতে বলা হবে বলেও ইন্ডিগো সূত্রে খবর।

এক মাসের কেয়ারটেকার বোর্ড কলকাতা পুরসভায়, নির্দেশ হাইকোর্টের

রবীন্দ্রজয়ন্তীতে মমতার লেখা গান! বাম-বিজেপির একত্রে তোপ মমতা সরকারকে

English summary
indigo employees are going to unpaid leave for three months since may
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X