• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

'করোনা ভাগ জায়ে গা', দেশকে করোনা মুক্ত করতে গান গাইছেন ভারতীয় মহিলারা

করোনা ভাইরাসের দাপট ক্রমশ বাড়ছে ভারতে। ইতিমধ্যেই ৬২ জন সংক্রামিত হয়েেছন এই মারণ ভাইরাসে। দোলের আনন্দও মাটি করেছে করোনা ভাইরাস। এই মারণ ভাইরাসের হাত থেকে বাঁচতে গান বেধেছেন একজল ভারতীয় মহিলা। হোলির উৎসবে 'করোনা ভাগ যা' বলে গান গেয়েছেন তাঁরা। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে সেই ভিডিও

করোনা ভাইরাস তাড়াতে গান

করোনা ভাইরাস তাড়াতে গান

'করোনা ভাগ যা', করোনা ভাইরাস তাড়াতে গান গাইছেন কয়েকজন মহিলা। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে সেই ভিডিও। হোলির দিনে কয়েকজন মহিলা গানের আসর বসিয়েছেন। তাতেই চলছে এই গান। চার মিনিট চার সেকেন্ডের এই গানের ভিডিওটি সোশ্যাল মিডিয়ার মাধ্যমে ছড়িয়ে পড়েছে। প্রায় ৪ লাখ ভিউ হয়েছে একদিনে।

করোনা দমনে একাধিক অদ্ভুত কাণ্ড

করোনা দমনে একাধিক অদ্ভুত কাণ্ড

শুধু গান নয়, এর আগে করোনা ভাইরাসের সংক্রমণ রুখতে হোলিকা দহনে মুম্বইয়ে করোনাসুর সাজিয়ে সেটিকে পোড়ানো হয়েছিল। বারাণসীতে মন্দিরের পুরোহিত মুখে মাস্ক পরে পুজো করতে বলেছিলেন। এমনকী এই পরিস্থিতিতে করোনা সংক্রমণ রুখতে ভক্তদের মন্দিরের বিগ্রহ স্পর্শ না করার পরামর্শ দিয়েছিলেন তিনি।

ভারতে করোনা সংক্রমণ বাড়ছে

ভারতে করোনা সংক্রমণ বাড়ছে

এখনও পর্যন্ত ভারতে ৬২ জনের শরীরে করোনা ভাইরাসের সংক্রমণ হয়েছে। সেই সংখ্যা প্রতিদিন বাড়ছে। পরিস্থিতি ভীষণভাবে উদ্বেগজনক। গোটা বিশ্বে করোনা ভাইরাস সংক্রমণে মৃতের সংখ্যা ৪০০০ ছাড়িয়ে গিয়েছে। আক্রান্তের সংখ্যা ১ লাখেরও বেশি।

ছবি সৌ:ফেসবুক

English summary
Indian women sing song 'Corona Bhaag Ja'
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X