• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

এবার টিকিট বিক্রি নিয়ে বড় ঘোষণা রেলমন্ত্রকের, ট্রেনের গতি বাড়াতে নয়া সিদ্ধান্ত

রেলের টিকিট বিক্রি নিয়ে বড় সিদ্ধান্ত রেলমন্ত্রকের। এবার থেকে এজেন্ট আর ভেন্ডারদের মাধ্যমে আর কোনও টিকিট বিক্রি করা হবে না। রেলমন্ত্রী পীষূষ গোয়েল লোকসভায় এদিন এমনটাই জানিয়েছেন। টাউট এবং অনুমোদিত টিকিট বিক্রেতাদের বিরুদ্ধে যে অভিযান রেলমন্ত্রক চালাচ্ছে, তারই একটি অংশ হল এদিনের ঘোষণা।

 সংসদে রেলমন্ত্রী

সংসদে রেলমন্ত্রী

এদিন সংসদে রেলমন্ত্রী বলেন, ভারতে স্মার্টফোনের বহুল ব্যবহারের কারণে অনলাইনে মোবাইলের আইআরসিটিসির অ্যাপের মাধ্যমে সহজেই টিকিট কাটা যেতে পারে।

দুর্নীতি রোধে গত একবছরে চেষ্টা

দুর্নীতি রোধে গত একবছরে চেষ্টা

রেলমন্ত্রী সংসদে জানিয়েছেন, গত প্রায় একবছর ধরে টিকিট বিক্রিতে দুর্নীতি বন্ধ করতে নানা ব্যবস্থা নিয়েছে ভারতীয়ে রেল। এঘটনায় যুক্ত থাকার অভিযোগে, রেল এজেন্ট, ভেন্ডারদের গ্রেফতারও করা হয়েছে।

উঠিয়ে দেওয়া হবে অপ্রয়োজনীয় স্টপেজ

উঠিয়ে দেওয়া হবে অপ্রয়োজনীয় স্টপেজ

এদিন লোকসভায় মন্ত্রী জানিয়েছেন, বিভিন্ন ট্রেনের ভ্রমণের সময় কমাতে প্রয়োজনীয় স্টপেজ তুলে দেওয়া হবে। সংসদের পরামর্শদাতা কমিটি এব্যাপারে তাদের মত দিয়েছে বলে জানিয়েছেন মন্ত্রী।

কংগ্রেসকে আক্রমণ

কংগ্রেসকে আক্রমণ

আলাদা করে রেলবাজেট পেশের জন্য পূর্বতন কংগ্রেস সরকারকে আক্রমম করেন রেলমন্ত্রী। বিষয়টিকে মানুষকে বিপথে চালিত করার সঙ্গে তুলনা করেন তিনি। এছাড়াও বাজেটে ভুয়ো ঘোষণা করা নিয়েও তিনি আক্রমণ করেন কংগ্রেসকে। বলেন ১৯৭৪ সাল থেকে এরকম অনেক ঘোষণা এখনও আটকে রয়েছে।

English summary
Indian Railways will soon end ticket booking through agents and vendors. This announcement was made by the Rail Minister in Loksabha on Friday.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X